Neel-Trina marriage anniversary

বিবাহবার্ষিকীতে শহরে নেই নীল-তৃণা, অভিনেত্রীকে বিশেষ উপহার অভিনেতার

রবিবার নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার তৃতীয় বিবাহবার্ষিকী। বিশেষ দিনটি দম্পতি কী ভাবে কাটাচ্ছেন, খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১২
Image of actor Trina Saha and Neel Bhattacharya

তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

বিবাহবার্ষিকীর দিনটি যে কোনও দম্পতির কাছেই গুরুত্বপূর্ণ। তারকাদের কাজের ব্যস্ততা থাকেই। কিন্তু জন্মদিন বা বিবাহবার্ষিকীর মতো বিশেষ দিনগুলিতে তাঁরাও চেষ্টা করেন পরস্পরের জন্য সময় বার করতে। যেমন করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা।

Advertisement

টলিপাড়ার চর্চিত দম্পতি নীল-তৃণা। রবিবার তাঁদের তৃতীয় বিবাহবার্ষিকী। বিশেষ দিনটি নিজেদের মতো উদ্‌যাপনে ব্যস্ত তাঁরা। তবে যুগল কিন্তু শহরে নেই। শহর থেকে কিছু দূরে রায়চকে ঘুরতে গিয়েছেন তাঁরা। দম্পতির সমাজমাধ্যমের পাতায় তার ইঙ্গিত মিলেছে। বিবাহবার্ষিকীর দিন দু’জনে নতুন রিল ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তাঁদের বিয়ের অনুষ্ঠানের কিছু মুহূর্তও ধরা পড়েছে। মজার ছলে সঙ্গে যুগল লিখেছেন, ‘‘একে অপরকে খুন না করে তিন বছরে পা।’’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি। পাশাপাশি নিজেদের সমাজমাধ্যমের পাতায় অনুরাগী এবং বন্ধুদের তরফে পাওয়া শুভেচ্ছাবার্তাও শেয়ার করেছেন তাঁরা।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল তৃণার সঙ্গে। বললেন, ‘‘কাজের ব্যস্ততা থেকে আমরা দু’দিনের ছুটি নিয়ে রায়চকে ঘুরতে এসেছি। কলকাতা গিয়েই আবার কাজে ফিরব।’’ বিবাহবার্ষিকীতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা কি তাঁদের দু’জনের? তৃণা হেসে বললেন, ‘‘সবটাই নীলের সারপ্রাইজ়। পরিকল্পনা থেকে শুরু করে বুকিং, সবই ও নিজে করেছে।’’

এই মুহূর্তে ‘লভ বিয়ে আজকাল’ সিরিয়ালে দর্শক তৃণাকে দেখছেন। অন্য দিকে শোনা যাচ্ছে, নতুন সিরিয়ালের জন্য কথাবার্তা বলছেন নীল। পাশাপাশি, কিছু ওয়েব সিরিজ়ের শুটিংও সারছেন দম্পতি। নীল-তৃণা অভিনীত ‘তিলোত্তমা’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement