Pori Moni

‘রাজ চলে গেল রাজের মতো’, ছেলের জন্মদিনের পরই মুখ খুললেন পরীমণি

ছেলে রাজ্যের জন্মদিনে ফের একসঙ্গে হাসিমুখে দেখা যায় রাজ-পরীমণিকে। এক দিন বাদেই অভিনেত্রীর কণ্ঠে অন্য সুর!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১২:৩৩
Picture Of Pori Moni and Sharifull Razz

ছেলে রাজ্যের সঙ্গে পরীমণি (বাঁ দিকে) শরিফুল রাজ (ডান দিকে) ছবি : সংগৃহীত।

ও পার বাংলার জনপ্রিয় জুটি শরিফুল রাজ ও পরীমণিকে নিয়ে চর্চা চলছেই। তাঁদের দাম্পত্যের এমন টালমাটাল অবস্থা যে প্রায় ছাড়াছাড়ি হয়ে যায়। স্বামী শরিফুল রাজের কাছে চব্বিশ ঘণ্টার মধ্যে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছিলেন। তবে ১০ জুন ছেলে রাজ্যের ১০ মাসের জন্মদিনে ফের একফ্রেমে দেখা গেল রাজ-পরীমণিকে। জল্পনা শুরু হল, তা হলে কি বিবাদ মিটিয়ে এক হলেন এই তারকা দম্পতি! অবশেষে সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement

এমন সম্ভবনার কথা উড়িয়ে দিলেন পরীমণি। সোমবার ভোরে নিজের সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রী লেখেন, ‘‘আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এ সব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন…… কিন্তু সব কি আর সব সময় এক হয়? আমরা ১০ তারিখটা (যেটি আমাদের জীবনের অন্যতম বিশেষ দিন, আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) উদ্‌যাপন করেছি মাত্র। আগামী দিনেও করব। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানব না। ৯ তারিখ রাতে নানাভাই (পরীমণির দাদু) ঢাকায় আসেন। তার পর এই আয়োজন। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর, রাজ চলে গেল রাজের মতো......... আশা করি এটা এখানেই শেষ হবে।’’

২৯ মে অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস হয়। যদিও কিছু ক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়। তবে ওই ভিডিয়ো ও ছবি কে পোস্ট করেছেন, তা নিয়ে এখনও ধোঁয়াসা রয়েছে। কিন্তু তার পর থেকেই পরী-রাজের সম্পর্কের অবনতি। পরিস্থিতি এতই জটিল হয়ে যায় যে, বাড়ি এবং স্ত্রী-পুত্রকে ছাড়া আলাদা থাকা শুরু করেন রাজ। তবে এর আগেও বহু বার রাজের সঙ্গে বহু অশান্তি হয়েছে পরীর। তার পর আবার মিটমাটও হয়ে যায় দু’জনের। এ বার কী হয়, তা অবশ্য সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement