Shariful Raaz-PoriMoni

মান-অভিমান ভুলে কাছাকাছি শরিফুল রাজ এবং পরীমণি! সামনে পেয়েই জড়িয়ে ধরলেন পরস্পরকে

দু’দিন আগে এমনটাই আভাস দিয়েছিলেন শরিফুল রাজ। সব ঝামেলা মিটিয়ে পরীমণির সঙ্গে সংসার করার। যেমনটা বলেছিলেন ঠিক তেমনটাই ঘটল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১১:৩৭
শরিফুল রাজ-পরীমণি।

শরিফুল রাজ-পরীমণি। ছবি: ফেসবুক।

মনখারাপ হয়েছিল। তাঁদের একসঙ্গে বহু দিন দেখা যায়নি। প্রকাশ্যে এসেছে তাঁদের ব্যক্তিগত সমস্যাও। তবু ছেলে রাজ্যর এক বছরের জন্মদিন ধুমধাম করে পালন করেন অভিনেত্রী পরীমণি। কিন্তু নায়িকার পাশে স্বামী শরিফুল রাজকে না দেখে অনেক অনুরাগীরই খারাপ লেগেছিল। তবে বৃহস্পতিবার সন্ধ্যার ছবি দেখে খুশি সবাই। আবারও কাছাকাছি রাজ এবং পরী। দু’জনের মুখে একগাল হাসি। একে অপরের আলিঙ্গনবদ্ধ। সেই ছবিই ছড়িয়ে পড়েছে চারিদিকে। এই বিরল মুহূর্ত তৈরি হল ও পার বাংলার প্রযোজক কৌশিক হোসেন তাপসের উদ্যোগে। তাঁরই স্টুডিয়োয় দ্বিতীয় বার কেক কেটে রাজ্যের জন্মদিন উদ্‌যাপন হল। তবে এ বার সঙ্গে ছিলেন রাজ।

Advertisement

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে দেওয়া রাজের সাক্ষাৎকারে কিছুটা হলেও আন্দাজ করেছিলেন অনেকে। রাজ বলেছিলেন, “এ জীবনে আমি অনেক ঝামেলার সম্মুখীন হয়েছি। আর করতে চাই না। জীবনটা স্বাভাবিক চাই, শান্তি চাই। আর কোনও ঝামেলায় জড়াতে চাই না।” ছেলের কথা ভেবে তিনি সব কিছু ঠিক করে নেওয়ার ভাবনা প্রকাশও করেছিলেন। রাজ্যর উপর যাতে কোনও প্রভাব না পড়ে সে কথাই ভেবেছিলেন। যেমনটা আভাস দিয়েছিলেন, সেটাই সত্যি হল।

এই ছবি প্রকাশ্যে আসার পর কথা বলেছেন অভিনেতা। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে তিনি জানান, পরীমণির সঙ্গেই আছেন। ফিরেছেন বাড়িতে। নায়ক বলেন, “আমি এখন বসুন্ধরার বাড়িতে। আমি ও পরী একসঙ্গেই আছি। গত কাল রাতে বাড়ি ফিরেছি। ঠিকঠাক আছি, ভাল আছি। বাবুকে সময় দিচ্ছি। এ কারণে এখন বেশি কথা বলতে পারছি না। পরে কথা বলব এই বিষয়ে।”

দু’মাস আগে নিজের জিনিসপত্র নিয়ে পরীর বাড়ি থেকে বেরিয়ে আসেন রাজ। তার পর নায়কের ফেসবুক থেকে ফাঁস হয়ে যায় তিন নায়িকার গোপন ভিডিয়ো। যার ফলে স্ত্রী পরীর সঙ্গে অশান্তি তুঙ্গে ওঠে রাজের। তবে এত দিন পর আবারও তাঁদের একসঙ্গে দেখে খুশি তাঁদের ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement