Shariful Raaz-Pori Moni

দু’জনের মাঝে রয়েছে তৃতীয় ব্যক্তি! পরীমণির সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই অভিযোগ রাজের

পরীমণি-রাজের বিচ্ছেদের বিতর্ক জারি। নায়কের বিরুদ্ধে একের পর এক ক্ষোভ উগরে দিয়েছেন নায়িকা। এ বার পাল্টা মুখ খুললেন নায়ক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৬:৪৭
Sharifull Raaz and Pori Moni in controversy

শরিফুল রাজ (বাঁ দিকে)। পরীমণি (ডান দিকে)। —ফাইল চিত্র।

এক বছর হল বিয়ে করেছেন বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজ এবং পরীমণি। মাত্র কয়েক মাসের দাম্পত্যেই নাকি ধরেছে চিড়। অতীতে তাঁদের দাম্পত্য কলহ নিয়ে একাধিক বার প্রকাশ্যে কথা বলেছেন পরীমণি। এ বার তিন নায়িকার গোপন ভিডিয়ো রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পড়ার পর ফের তাঁদের ব্যক্তিগত সমীকরণ নিয়ে চর্চা শুরু হয়েছে।

বিগত ১০ দিন ধরে স্ত্রী পরীর সঙ্গে থাকছেন না রাজ। এ দিকে ভিডিয়ো কাণ্ডের পর ঘটনার যাবতীয় দায় চাপানোর চেষ্টা করা হয়েছে নায়িকার উপর। ফলে ক্ষুব্ধ পরীমণি। তাঁর দিকে ওঠা অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন অভিনেত্রীর। পরীমণির কণ্ঠে বিরক্তি স্পষ্ট, “আমি রাজের বৌ, এটা আর শুনতে চাই না। আমি ওঁর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে।” তবে কি পঞ্চম বার বিবাহবিচ্ছেদের পথে নায়িকা? তা এখনও স্পষ্ট না হলেও, এ প্রসঙ্গে চুপ থাকেননি রাজও।

Advertisement

অভিনেতা এক সাক্ষাৎকারে পরীমণির ইন্ডাস্ট্রির দুই অভিভাবককে নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, “আমাদের সম্পর্ক টিকবে কি টিকবে না, তা বলতে পারবেন চয়নিকা চৌধুরী ও গিয়াস উদ্দিন সেলিম।” পাশাপাশি সাংবাদিকদের উদ্দেশে পরামর্শ হিসেবে রাজ তাঁদের এই দুই ব্যক্তির সঙ্গে কথা বলতে বলেছেন। তিনি বলেন, “আমার সিদ্ধান্তের চেয়ে পরীমণির সিদ্ধান্ত জানাটাই বেশি গুরুত্বপূর্ণ। পরী যেটা চাইবে সেটাই চূড়ান্ত হবে।”

রাজের গলায় শোনা যায় আক্ষেপ। তাঁদের বিয়ের পর থেকেই নানা রকমের সমস্যা লেগে আছে। এক বার বিদ্যা সিন্‌হা সাহা মিমকে কেন্দ্র করেও তৈরি হয়েছিল সমস্যা। এই ঘটনায় হতাশ রাজ বলেন, “আমার সংসারে কী হচ্ছে, আমি নিজেই জানি না। সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদ আর সামাজমাধ্যম থেকে আমি আমার সংসারের খবর জানি! আমি সারা জীবন পরীর সঙ্গে সংসার করতে চাই। কিন্তু তৃতীয় পক্ষের জন্য তা সম্ভব হয়ে উঠছে না।” আগামী দিনে পরী এবং রাজের সম্পর্ক কোন খাতে বইবে সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement