Shakib khan

বাংলাদেশের এক নায়িকাকে ফোন করে বার বার কাজ চাইতেন শাকিব! তিনি কে?

শাকিব খানের জীবনের বিতর্ক, আলোচনার শেষ নেই। কিন্তু কেরিয়ারের প্রথম দিকে কেমন ছিলেন অভিনেতা? ফাঁস করলেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৬:৩০
Bangladeshi actress Poly reveals the secret of Shakib Khan

শাকিব খান। ছবি: সংগৃহীত।

বাংলাদেশি অভিনেতা শাকিব খানকে নিয়ে বিতর্কের শেষ নেই। ও পার বাংলায় তাঁর প্রতিপত্তিও কম নেই। দুই স্ত্রী অপু বিশ্বাস এবং শবনম বুবলিকে কেন্দ্র করে এমনিই নানা ধরনের বিতর্কে জড়িয়েছিল তাঁর নাম। এ বার নায়কের অতীতকে প্রকাশ্যে নিয়ে এলেন অভিনেত্রী পলি। ২০০৩ সাল থেকে অভিনয় জীবনের শুরু তাঁর। মহম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ ছবিটির মাধ্যমে অভিনয় জীবনের হাতেখড়ি হয় তাঁর। তার পর কাজ করেছেন বাংলাদেশের বেশ কয়েকজন নায়কের সঙ্গে। সেই তালিকায় রয়েছেন মান্না, রুবেল, আমিন খান, অমিত হাসানরা। সেই সঙ্গে শাকিবের সঙ্গেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। সে সময় শাকিব অবশ্য ইন্ডাস্ট্রিতে ছিলেন নতুন। শেষ ২০১২ সালে ‘এক নম্বর আসামী’ নামক ছবিতে দেখা গিয়েছিল পলিকে। সম্প্রতি বাংলাদেশের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শুরুর দিনে শাকিব কী করতেন, সেই ঘটনাই ভাগ করে নিলেন।

Advertisement

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’এর প্রতিবেদন অনুযায়ী, এক সাক্ষাৎকারে পলি বলেছেন, “কেরিয়ারের শুরুতে শাকিব তখন অহরহ আমায় কল করতেন। ফোনে অনুরোধ জানাতেন, তাঁকে সিনেমায় নায়ক হিসাবে নেওয়ার জন্য। কিন্তু কখনওই শাকিবকে পাত্তা দিতাম না আমি।” নায়িকার থেকে কারণ জানতে চাওয়া হলে, তিনি বলেন, “শাকিব তখন বেশ রোগা-পাতলা যুবক। ওই সময় তাঁর ফিটনেসও তেমন ছিল না, অভিনয়ও পারত না ঠিকঠাক। ওর চেয়ে তখন আমার চোখে নায়ক হিসাবে আমিন খানকেই বেশি ভাল লাগত। তাই আমি সেই সময় শাকিবের সঙ্গে সিনেমায় অভিনয় করতে রাজি ছিলাম না।” শুধু তাই নয় শাকিবের নিজেকে ঘরবন্দি করে রাখার অভ্যাসও ভাল লাগত না অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement