Pori Moni

‘ছেলের মুখ চেয়ে আরও এক বার ভেবে দেখা উচিত’, পরীমণি কি সিদ্ধান্ত বদলাবেন?

স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন পরীমণি। তার পর থেকে আবার চর্চায় নায়িকা। এ বার পরীমণিকে উপদেশ দিলেন তরুণ অভিনেত্রীরা।

Advertisement
সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১২:৩৩
ছেলের মুখ চেয়ে কি নিজের সিদ্ধান্ত বদল করবেন পরীমণি?

ছেলের মুখ চেয়ে কি নিজের সিদ্ধান্ত বদল করবেন পরীমণি? ফাইল চিত্র।

বছর শেষে হতে না হতেই নতুন বিতর্ক। বিচ্ছেদের ঘোষণা করেছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। স্বামী শরিফুল রাজের বাড়ি ছেড়ে তিনি বেরিয়ে এসেছেন। এ কথা বছরের শেষ দিনে ফেসবুকে লিখে সকলকে জানান নয়িকা। গত বছরই রাজের সঙ্গে বিয়ে হয় তাঁর। রাজ আর পরীমণির এক পুত্রও আছে।

Advertisement

কিছু দিন আগেই পরীমণি দাবি করেছিলেন তাঁর স্বামী সম্পর্কে জড়িয়েছেন বাংলাদেশের অন্য এক নায়িকার সঙ্গে। যদিও তাঁর সেই অভিযোগ ধোপে টেকেনি। পরে অবশ্য স্বামীর সঙ্গে দেখাও গিয়েছিল পরীমণিকে। কিন্তু বছর শেষে আচমকা তাঁর এই বিচ্ছেদ ঘোষণা অনেককেই ভাবাচ্ছে। ইতিমধ্যেই বাংলাদেশের এক সংবাদ সংস্থাকে পরীমণি বলেন, “এখনও বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাড়ি থেকে বেরিয়ে এসেছি। আমরা আলাদা হয়ে গেলাম। শীঘ্রই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।”

তবে নায়িকার পাশে রয়েছেন তাঁর সহকর্মীরা। বাংলাদেশের তরুণ অভিনেত্রীদের গলায় অভিনেত্রীর পাশে থাকার স্বর। একাংশের কথায়, “‘মাথা ঠান্ডা রাখো, বোন। আর একটু ভেবে দেখার সুযোগ থাকলে একটু ভাবো। তোমার ছেলে রাজ্যর জন্য হলেও।” কয়েক জনের মতে, “মানসিক শান্তির চেয়ে বড় কিছু নেই।” এত কিছু শোনার পর কি নিজের সিদ্ধান্ত বদলাবেন পরীমণি? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement