Pori Moni

ছেলে কোলে হাসিমুখে পরীমণি, ছবি তুলে দিলেন স্বামী রাজ, তবে কি সব বিতর্কের অবসান?

পাঁচ মাস পূর্ণ করল পরীমণি আর শরিফুল রাজের ছেলে রাজ্য। ছেলের সঙ্গে এক মিষ্টি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। হাসির নেপথ্যে রাজ।

Advertisement
সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১২:৩১
ছেলেকে কোলে নিয়ে হাসিখুশি মুহূর্তের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরীমণি।

ছেলেকে কোলে নিয়ে হাসিখুশি মুহূর্তের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরীমণি। ছবি: ফেসবুক।

মায়ের কোলে উঠে খিলখিল করে হাসছে রাজ্য। ছেলে কোলে নিয়েও এক গাল হাসি মায়েরও। বুধবার সকাল সকাল পরীমণির পোস্ট। মা ছেলের এক মিষ্টি ছবি পোস্ট করেন। ছবিটি তুলে দিয়েছেন আবার শরিফুল রাজ। অনেক ঝামেলার পর অবশেষে এক হয়েছেন পরীমণি এবং রাজ। কয়েক দিন কাটতে না কাটতেই হাসিখুশি মুহূর্তের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা।

Advertisement

ছেলে রাজ্য পূর্ণ করল পাঁচ মাস। সেই উপলক্ষেই সেজে উঠেছিল বাড়ি। সাদা- কালো বেলুনে সাজানো সারা বাড়ি। আবারও যে রাজের সঙ্গে গুছিয়ে নিয়েছেন সংসার, তা বেশ বোঝা যাচ্ছে। ছেলের পাঁচ মাস হওয়ার আনন্দে পরীমণি লিখলেন, “বাজানের হাসি। আমাদের ছেলের পাঁচ মাস পূর্ণ হল। আলহামদুলিল্লাহ।”

২০২২ সালের শেষ দিনে স্বামী রাজের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন পরীমণি। তার পর অবশ্য জল অনেকটাই গড়িয়ে গিয়েছে। আইনি বিচ্ছেদের কথাও যে তাঁরা ভাবছেন, সেই কথাও বলেছিলেন অভিনেত্রী। কিন্তু এই বক্তব্যের পাঁচ দিন কাটতে না কাটতেই রাজের বাড়ি ফিরে যান পরীমণি। এই সমস্যার মধ্যেই রাজ জানিয়েছিলেন, তিনি তাঁদের ব্যক্তিগত কথা কখনও বাইরে আলোচনা করতে চান না। সব সমস্যা মিটিয়ে যে স্বামীর বাড়ি ফিরে গিয়েছেন সেই কথাও অবশ্য প্রথমে কেউই জানাননি। তবে এখন আবার পুরনো ছন্দে ফিরেছেন। ছেলে আর স্বামীকে নিয়ে যে সুখে সংসার করছেন পরীমণি, এই ছবিতে তারই আভাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement