Pori Moni-Shariful Razz

‘পরীমণির সংসার টিকবে না, ওরা দু’জনেই কাক’, তারকা-দম্পতির কাণ্ডে রেগে লাল কোন পরিচালক

পরীমণি আর রাজের সংসার নিয়ে বিতর্কের শেষ নেই। এই বিতর্ক নিয়েই বিরক্ত বাংলাদেশের এই পরিচালক। প্রকাশ্যেই তুলোধনা তারকা-দম্পতিকে।

Advertisement
সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৩:১০
পরীমণি আর শরিফুল রাজের কাণ্ডে রেগে আগুন বাংলাদেশের পরিচালক।

পরীমণি আর শরিফুল রাজের কাণ্ডে রেগে আগুন বাংলাদেশের পরিচালক। ছবি: সংগৃহীত।

পরীমণি আর শরিফুল রাজের সাংসারিক অশান্তি নিয়ে আপাতত সরগরম দুই বাংলার সিনেজগৎ। ৩১ ডিসেম্বর রাতে রাজের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন পরীমণি। তার পর অবশ্য জল অনেকটা গড়িয়ে গিয়েছে। মাঝে অনেকেই অবশ্য অনেকে তাঁদের পক্ষ নিয়ে কথাও বলেছেন। তবে অনেকে আবার বিরক্ত। তাঁদের এই কাণ্ডে রেগে আগুন বাংলাদেশের পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু।

কাকের সঙ্গে পরীমণিকে তুলনা করলেন ঝন্টু তিনি বলেন, “পরীমণি কাউয়া, রাজও কাউয়া (কাউয়া অর্থাৎ কাক)।” তিনি আরও বলেন, “পরীমণিকে ইতিমধ্যে সবাই চেনে। এর আগেও নানান কারণে তাকে সমালোচিত হতে দেখা গিয়েছে। জেলও খেটেছে নায়িকা। আমার মতে ওরা দু’জনেই কাক। ওদের সংসার কোনও দিন টিকবে না। বরং আমাদের চলচ্চিত্র জগতের সুনাম ক্ষুণ্ণ করছে এই দম্পতি। নতুন প্রজন্ম ভাববে চলচ্চিত্র জগৎ হয়তো এমনই।”

Advertisement

প্রসঙ্গত, দু’দিন আগে আবার রাজের বাড়ি ফিরে গিয়েছেন পরীমণি। শুক্রবার বাংলাদেশের সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘‘তিন দিন ধরে আমরা এক ছাদের তলায় আছি, ভাল আছি। আমি মা হয়েছি, রাজ্যের জন্য সুন্দর ভাবে বাঁচতে চাই। রাজ্যই এখন সব কিছু।’’ পরীমণির স্বামীর গলায় একই সুর। তাঁর কথায়, ‘‘আমাদের সন্তানই বেঁচে থাকার নিশ্বাস। তাঁকে ঘিরেই বেঁচে থাকা। যেখানেই থাকি তার টানেই ফিরতে হবে আমাকে।’’ পরিষ্কার ভাবেই বোঝা যায় দুজনের সম্পর্কে যোগসূত্র যে ছোট্ট রাজ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement