Pori Moni

পরীমণির জীবনে নতুন মোড়, মাদক মামলায় নয়া নির্দেশ আদালতের, বিশেষ বার্তা স্বামী রাজের

পরীমণির বিরুদ্ধে মাদক মামলায় সোমবার নয়া নির্দেশ দিল বাংলাদেশের সুপ্রিম কোর্ট। চলতি মাসেই মুক্তি পাবে নায়িকার নতুন ছবি। তার প্রচারে ব্যস্ত বাংলাদেশের অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৩:১৯
স্বামীর সঙ্গে বিচ্ছেদ জল্পনার মধ্যেই পরীমণির জীবন নয়া মোড় নিল।

স্বামীর সঙ্গে বিচ্ছেদ জল্পনার মধ্যেই পরীমণির জীবন নয়া মোড় নিল। ফাইল চিত্র।

তিনি বরাবরই প্রচারের আলোয় থাকেন। সিনেমা হোক বা ব্যক্তিজীবন— প্রতিটি মুহূর্তে খবরের শিরোনামে আলো করে থাকেন ঢাকাই ছবির এই মুহূর্তের জনপ্রিয় তারকা পরীমণি। কিছু দিন আগেই তাঁর বিয়ে ভাঙার খবর ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল পদ্মাপাড়ে। নতুন বছরের প্রথম মাসেই আবার মুক্তি পাচ্ছে নায়িকার নতুন ছবি। এত কিছুর পাশাপাশি বাংলাদেশি নায়িকার বিরুদ্ধে মাদক মামলা কাঁটা হয়ে রয়েছে। সোমবার সেই মামলা নতুন মোড় নিল।

আগামী ৬ মাস পরীমণির বিরুদ্ধে মাদক মামলার কার্যক্রম স্থগিত থাকবে বলে সোমবার নির্দেশ দিয়েছেন সে দেশের সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ এই খবর জানিয়েছে। একই সঙ্গে পরীমণির বিরুদ্ধে দায়ের করা মাদক মামলা বাতিলের প্রশ্নে জারি করা নির্দেশ ৬ মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ অগস্ট ঢাকার বনানী এলাকায় বাংলাদেশের এই মুহূর্তের ‘পয়লা নম্বর নায়িকা’র বাড়িতে অভিযান চালায় র‌্যাব। নায়িকার বাড়ি থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয় বলে দাবি করা হয়। এই মামলায় গ্রেফতারও করা হয় পরীমণিকে। যা ঘিরে তোলপাড় পড়ে যায় বাংলাদেশে। সে বছরের ৩১ অগস্ট জামিন পান নায়িকা।

পরীমণিকে ঘিরে বিতর্কও হয়েছে বিস্তর। তাঁর ব্যক্তিজীবন বরাবরই আলোড়িত হয়েছে প্রচারের আলোয়। করোনা অতিমারি আবহে ধুমধাম করে জন্মদিন পালন করা নিয়েও সমালোচনার মুখে পড়েছিলেন এই নায়িকা। তবে কখনই কোনও বিতর্ককে আমল দেননি নায়িকা।

সম্প্রতি শরীফুল রাজের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেন পরীমণি। যার জেরে আবার আলোচিত হন নায়িকা। তবে সম্প্রতি এক ভিডিয়ো বার্তায় রাজ বলেছেন, ‘‘আমি ও পরীমণি দুবাইয়ে যাচ্ছি।’’ রাজের এই বার্তার জেরে পরী-ভক্তদের মধ্যে নতুন করে জল্পনা ছড়িয়েছে। তা হলে কি বিচ্ছেদ ভুলে আবার একসঙ্গে রাজ-পরী?

অন্য দিকে, চলতি মাসের ২০ তারিখে মুক্তি পাবে নায়িকার নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্জার অফ সুন্দরবন’। নায়িকা আপাতত নতুন ছবির প্রচারে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement