Ayushmann Khurana

Ayushmann-Tahira: মেয়ের জন্য রাখা বুকের দুধ বর খেত, লিখেছেন স্ত্রী তাহিরা, আয়ুষ্মান বললেন পড়িইনি!

স্ত্রী তাহিরা কাশ্যপের বই প্রকাশ হয়েছে মাস কয়েক আগে। তাতে বিশদে আয়ুষ্মান খুরানার সঙ্গে দাম্পত্য ও যৌনজীবনের গল্প। পড়েননি, দাবি আয়ুষ্মানের।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২২ ১৮:৪৯
তাহিরার বই পড়েননি আয়ুষ্মান!

তাহিরার বই পড়েননি আয়ুষ্মান!

মাস কয়েক আগেই বই বেরিয়েছে স্ত্রী তাহিরা কাশ্যপের। তাতে নাকি সবিস্তারে তাঁদের দাম্পত্য আর যৌনজীবনের কাহিনি! সেই বই পড়েছেন আয়ুষ্মান খুরানা?

‘দ্য সেভেন সিনস অব বিয়িং আ মাদার’ নামে ওই বইতে কী এমন লিখেছেন তাহিরা? মুম্বই সংবাদমাধ্যমের খবর, বইয়ের প্রথম পরিচ্ছেদে আয়ুষ্মান-ঘরনি লিখেছেন, সদ্যোজাত কন্যার জন্য পাম্প করে রাখা বুকের দুধ নাকি খেয়ে নিতেন তাঁঁর স্বামীই! এমনকি সন্তানের জন্মের পরে এক ব্যর্থ মধুচন্দ্রিমা সেরে আসার পথে নাকি ‘মাইল হাই ক্লাব’-এও নাম লিখিয়েছেন দু’জনে! উড়ানের মাঝে বিমানেই যাঁরা যৌনমিলনে মাতেন, তাঁদের উদ্দেশ্যে ব্যবহার হয় এই শব্দবন্ধ।

Advertisement

স্ত্রীর লেখা বইয়ের পাতায় ফাঁস এমন ‘সাহসী’ যৌনজীবনের গল্প। কী বলছেন আয়ুষ্মান?

মুম্বই সংবাদমাধ্যমের কাছে ‘বাধাই হো’-র নায়কের স্পষ্ট দাবি, ‘‘পাঠক হিসেবে হয়তো অনেকটা বিনোদনের রসদ রয়েছে। কিন্তু এটা আমার জন্য নয়। আমি ব্যক্তিগত জীবনকে একেবারে ব্যক্তিগত রাখায় বিশ্বাসে। তাই এ সব পড়িইনি।’’

তাঁর স্ত্রী-ই তো লিখেছেন এ সব! আয়ুষ্মান কি তবে লজ্জায় কুঁকড়ে গিয়েছেন? অভিনেতার ব্যাখ্যা, ‘‘ও আলাদা মানুষ, আমার থেকে একেবারেই আলাদা রকমের। নিজের যা ইচ্ছে হবে, ও তা-ই করবে। আমি এর মধ্যে নেই।’’

স্কুল জীবনের প্রেমিকা তাহিরাকে ২০০৮ সালে বিয়ে করেন ‘অনেক’-এর অভিনেতা। দশ ও আট বছরের দুই সন্তান রয়েছে তাঁদের। তারকা দম্পতির তুমুল প্রেম, ক্যানসারজয়ী তাহিরার লড়াইয়ের দিনগুলোয় আয়ুষ্মানের আগলে রাখা বরাবরই প্রশংসা আদায় করে এসেছে অনুরাগীদের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement