KL Rahul Athiya Shetty Wedding

বিয়ের পরেই মধুচন্দ্রিমা নয়! কেন এই সিদ্ধান্ত নিলেন আথিয়া-রাহুল?

২৩ জানুয়ারি চারহাত এক হচ্ছে বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের। বিয়ের পরে মধুচন্দ্রিমা নিয়ে কী পরিকল্পনা যুগলের?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৮:৫২
বিয়ের পরে মধুচন্দ্রিমা নিয়ে কী পরিকল্পনা আথিয়া-রাহুলের?

বিয়ের পরে মধুচন্দ্রিমা নিয়ে কী পরিকল্পনা আথিয়া-রাহুলের? ছবি: সংগৃহীত।

সোমবার সাত পাকে বাঁধা পড়ছেন আথিয়া শেট্টি ও কেএল রাহুল। সুনীল শেট্টির খান্ডালার প্রাসাদোপম ‘জাঁহা’তেই চার হাত এক হচ্ছে বলিউড অভিনেত্রী ও ভারতীয় ক্রিকেটারের। বিয়ের পরে কী পরিকল্পনা যুগলের? শোনা যাচ্ছে, ইচ্ছে থাকলেও বিয়ের পরেই মধুচন্দ্রিমায় যেতে পারছেন না আথিয়া ও রাহুল। নিজেদের কাজের প্রতি দায়বদ্ধ দু’জনেই। ফলে কাজ শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে নবদম্পতিকে।

আথিয়ার সঙ্গে বিয়ের পরেই ভারতীয় দলে ফিরবেন কেএল রাহুল। ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে বর্ডার-গাভাসকর ট্রফি। সেই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন রাহুল। অন্য দিকে, নিজের পরবর্তী কাজ নিয়ে ব্যস্ত সুনীল-কন্যা আথিয়াও। তাই মধুচন্দ্রিমাকে আপাতত অপেক্ষা করতেই হচ্ছে।

Advertisement

তবে খবর, এখনই মধুচন্দ্রিমায় যেতে না পারলেও পরিকল্পনা মোটামুটি সারা আথিয়া ও রাহুলের। বিরুষ্কার মতোই ইউরোপের কোনও জায়গাতেই একসঙ্গে সময় কাটাতে চান যুগল। বিয়ের পরে মধুচন্দ্রিমায় কোথায় গিয়েছিলেন, তা সংবাদমাধ্যমের কাছে খোলসা করেননি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তবে শোনা যায়, সুদূর ফিনল্যান্ডে পাড়ি দিয়েছিলেন দু’জনে মিলে। বিরুষ্কার মতোই আথিয়া ও রাহুলেরও ইচ্ছা মধুচন্দ্রিমায় ইউরোপে যাওয়ার। খবর, প্রেমের শহর প্যারিসেও যেতে পারেন যুগলে।

৪ বছর প্রেমের পরে গাঁটছড়া বাঁধছেন ‘হিরো’ খ্যাত অভিনেত্রী আথিয়া শেট্টি ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল। কাছের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে করছেন আথিয়া ও রাহুল। ২১ জানুয়ারি থেকে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। ২২ জানুয়ারি খান্ডালায় বাংলোর বাইরে চিত্রগ্রাহকদের ভিড় দেখে সুনীল তাঁদের বলেন, ‘‘কালকেই ছেলেমেয়েদের নিয়ে আসছি আপনাদের সামনে।’’ খবর, ২৩ জানুয়ারি বিয়ের পরে আলোকচিত্রীদের সামনে আসতে চলেছেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement