Govinda

Arjun Kapoor: গোবিন্দর হাত ধরে অভিনয়ে হাতেখড়ি অর্জুনের, ছবি থেকে বাদ দেওয়া হয় বনি-পুত্রের দৃশ্য

জানেন কি, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘সালাম-এ-ইশক’ ছবিতে ক্যামেরার পিছন থেকেও অভিনয় করার সুযোগ পেয়েছিলেন বনি-পুত্র?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১১:৩২
গোবিন্দর সঙ্গে একটি দৃশ্যে অভিনয় করেছিলেন অর্জুন।

গোবিন্দর সঙ্গে একটি দৃশ্যে অভিনয় করেছিলেন অর্জুন।

নায়ক হিসেবে আত্মপ্রকাশ ২০১২ সালে। ‘ইশাকজাদে’ ছবিতে। তার আগে অভিনয় জগতের অ-আ-ক-খ বুঝে নিতে দীর্ঘ দিন সহ-পরিচালকের কাজ করেছেন অর্জুন কপূর। কিন্তু জানেন কি, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘সালাম-এ-ইশক’ ছবিতে ক্যামেরার পিছন থেকেই অভিনয় করার সুযোগ পেয়েছিলেন বনি-পুত্র?

নিখিল আডবানী পরিচালিত এই ছবিতেও সহ-পরিচালক ছিলেন অর্জুন। গোবিন্দর সঙ্গে একটি দৃশ্যে অভিনয় করতে হবে বলে জানানো হয় তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন নিজেই জানিয়েছেন তাঁর অভিজ্ঞতার কথা। তিনি বলেছেন, “আমি খুব মিষ্টি একটি দৃশ্য শ্যুট করেছিলাম গোবিন্দ স্যরের সঙ্গে। উনি ট্যাক্সি চালক হয়েছিলেন আর আমি ওঁর বাহক। ওঁর কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়ার দৃশ্য ছিল। আর উনি আমাকে তখন জাগানোর চেষ্টা করবেন।”

Advertisement

হোক না ছোট দৃশ্য! গোবিন্দর সঙ্গে অভিনয় করে আনন্দে আত্মহারা ছিলেন অর্জুন। কিন্তু শেষমেশ সেই দৃশ্যই কেটে বাদ দেওয়া হল ছবি থেকে। তা নিয়ে যদিও কোনও ক্ষোভ নেই তাঁর। ‘ইশাকজাদে’-র নায়কের কথায়, “যখন ছবিটির সম্পাদনা চলছিল, আমি সেখানে ছিলাম। আমি জানতাম সেই দৃশ্যটি ছবিতে থাকবে না। কাজটা করতে বেশ মজা হয়েছিল। ভাগ্যিস দৃশ্যটি কেটে দেওয়া হয়! কিন্তু আসলে গোবিন্দ স্যরের হাত ধরেই আমার অভিনয়ে হাতেখড়ি হল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement