arjun kapoor

Arjun Kapoor-Malaika Arora: বিচ্ছেদ হয়ে গেল অর্জুন-মালাইকার? জবাব দিলেন বনি-পুত্র

মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। চার থেকে ছ’দিন হতে চলল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে পা রাখেননি। আসেননি অর্জুনও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৯:০০
তারকা যুগল মালাইকা-অর্জুন

তারকা যুগল মালাইকা-অর্জুন

বুধবার সকাল থেকে তোলপাড় বলিপাড়া। শোনা গিয়েছে, বিচ্ছেদের পথে হাঁটছেন অর্জুন কপূর এবং মালাইকা অরোরা। চলতি বছরে তারকা যুগল বিয়ে করতে পারেন বলে খবর রটেছিল আগেই। তার পরেই এই বিচ্ছেদের ‘খবর’ পেয়ে মুষরে পড়েছিলেন অনুরাগীরা। কিন্তু সব জল্পনায় ইতি টানলেন অর্জুন নিজেই। দেরি না করে বুধবার সন্ধ্যাতেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রেমিকার সঙ্গে সাদা-কালো ছবি পোস্ট করলেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলছেন অর্জুন। সামনে দাঁড়িয়ে মালাইকা। ছবির সঙ্গে লেখা, ‘আজেবাজে গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সকলের জন্য প্রার্থনা করি। সবাইকে ভালবাসা জানাই।’

Advertisement

বুধবার সকালে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। চার থেকে ছ’দিন হতে চলল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে পা রাখেননি। আশঙ্কা, বিচ্ছেদের পরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই নিভৃতবাসে চলে গিয়েছেন। এর মধ্যে অর্জুনও তাঁর ১১ বছরের বড় প্রেমিকার বাড়িতে যাননি এক বারও। কিন্তু দিন তিনেক আগে তুতো বোন রিয়া কপূরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন বনি-পুত্র। এর আগে একাধিক পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের ছায়াসঙ্গী হতেন মালাইকা। এ বার সেই নিয়মেও ছেদ পড়েছে। আর এত সব নজরে রেখেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছে বলিপাড়া জুড়ে।
আপাতত অর্জুন নিজ দায়িত্বে সে গুজবে দাঁড়ি টেনেছেন। ছবি পোস্ট করে অভিনেতার বার্তা— দূরত্ব তৈরি হয়নি প্রেমিকার সঙ্গে। তার মানে বিয়ের সম্ভাবনা এখনও রয়েছে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement