Malaika Arora-Arjun Kapoor

মালাইকার প্রতি প্রেম না কি আক্ষেপ, অভিনেত্রীর জন্মদিন মিটতেই কী লিখলেন অর্জুন?

এ বছর জন্মদিনটা মুম্বইয়ে নয়, মলদ্বীপেই কাটিয়েছেন মালাইকা। তার পর কিসের ইঙ্গিত দিলেন অর্জুন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৩:১৬
(বাঁ দিকে) মালাইকা আরোরা। অর্জুন কপূর (ডান দিকে)।

(বাঁ দিকে) মালাইকা আরোরা। অর্জুন কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মালাইকা আরোরার জন্মদিন ছিল ২৩ অক্টোবর। সম্প্রতি বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। তাঁর আগেই নাকি অর্জুন কপূরের সঙ্গে প্রায় ছয় বছরের সম্পর্কে দাঁড়ি। এ বছর জন্মদিনটা মুম্বইয়ে নয়, মলদ্বীপেই কাটিয়েছেন। কিন্তু কার সঙ্গে তা অবশ্য ঊহ্য রেখেছেন। প্রেম ভাঙলেও পারস্পরিক সম্মান বজায় রেখেছেন মালাইকা ও অর্জুন। এ বার মালাইকার জন্মদিন কাটতে না কাটতেই প্রাক্তন প্রেমিকার উদ্দেশে অর্জুন লিখলেন বিশেষ বার্তা।

Advertisement

জুন মাসে মালাইকা এবং অর্জুনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অর্জুনের জন্মদিনে মালাইকা উপস্থিত না থাকায় স্পষ্ট হয়েছিল বিচ্ছেদের খবর। যদিও তাঁদের ঘনিষ্ঠ সূত্রের মতে, বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে সৌজন্য বজায় রাখবেন তাঁরা। মালাইকার বাবার মৃত্যুর খবর পাওয়ার পর অর্জুন সঙ্গে সঙ্গে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রীর বাড়ি। শেষ পর্যন্ত মালাইকার পাশে ছিলেন অভিনেতা।

দীর্ঘ প্রেমের সম্পর্কে ইতি টেনেছিলেন মালাইকা ও অর্জুন। কিন্তু বিচ্ছেদের কারণ নিয়ে দু’জনেই নীরবতা রক্ষা করেছেন। তবে এই সম্পর্কের জন্যই একটা সময় একের পর এক কটাক্ষ ধেয়ে এসেছে মালাইকার দিকে। তবে প্রেম না থাকলেও প্রেমিকার জন্মদিনে এমনই ইঙ্গিতপূ্র্ণ পোস্ট করলেন অর্জুন। ‘লায়ন কিং’ ছবির একটি সংলাপ তুলে লিখলেন, ‘‘তুমি কে সেটা কখনও ভুলে যেয়ো না।’’ তবে কি এখনও মালাইকার জন্য প্রেম রয়েছে অর্জুনের! না কি আক্ষেপ থেকে এ হেন পোস্ট অভিনেতার!

আরও পড়ুন
Advertisement