arjun kapoor

Arjun-Malaika: বিয়ের পিঁড়িতে অর্জুন-মালাইকা? কর্ণের সঙ্গে আড্ডায় কী বললেন অভিনেতা?

অর্জুন কপূর আর মালাইকা অরোরা প্রেম করলেও বিয়ে এখনই নয়। প্রস্তুত হওয়ার সময় চাইছেন অর্জুন। জানালেন কর্ণের আড্ডায়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১০:৪১
বিয়ের তোড়জোড় করছেন তারকা-জুটি?

বিয়ের তোড়জোড় করছেন তারকা-জুটি?

দু'বছর হল সম্পর্কে আছেন ৩৭ বছর বয়সি অর্জুন কপূর আর বছর ৪৮-এর মালাইকা অরোরা। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না করলেও তাঁদের প্রেমঘন কথোপকথনের মুহূর্ত বহু বার প্রকাশ্যে এসেছে। তবে এখনও তাঁদের একসঙ্গে থাকার পরিকল্পনার কথা জানা যায়নি। কর্ণের সঙ্গে কফির আড্ডায় বড়ই হতাশ করলেন অর্জুন।

মালাইকার সঙ্গে বিয়েটা হচ্ছে কবে? ‘এক ভিলেন রিটার্নস’ অভিনেতাকে প্রশ্ন করেছিলেন সঞ্চালক কর্ণ জোহর। তার উত্তরে অর্জুন বললেন, ‘‘এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। কেরিয়ারে মন দিতে চাইছি। সত্যি বলতে কি, লকডাউন, করোনায় অনেকটা সমস্যা হয়ে গিয়েছে।’’

Advertisement

অর্জুন জানান, তিনি খুব বাস্তববাদী। তাঁর কিছু লুকানোর নেই। এখন নিজেকে গুছিয়ে নিতে চাইছেন। স্থিতি চাইছেন তিনি। বললেন, ‘‘আমি আর্থিক স্থিতির কথা বলছি না, আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই যা নিজেকে খুশি করে। কারণ আমি যদি খুশি থাকি তবেই আমি আমার সঙ্গীকে খুশি রাখতে পারব। সুখী হতে চাই। অনুভব করি, আমার অনেক সুখ আমার কাজ থেকে আসে।’’

অর্জুন সেই পর্বে উল্লেখ করলেন, তিনি মালাইকার পরিবারের সঙ্গে দেখা করেছেন। প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকার পরিবারকেও একটু সময় দিতে চাইছেন। অতএব, এখনই বিয়ের সানাই বাজছে না। আদৌ কি বাজবে, সে নিয়েও স্পষ্ট করে কিছুই জানালেন না তারকা-যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement