Arijit Singh

ডেঙ্গিতে আক্রান্ত অরিজিৎ সিংহের স্ত্রী কোয়েল, ভর্তি বহরমপুরের হাসপাতালে

ডেঙ্গি আক্রান্ত অরিজিৎ সিংহের স্ত্রী কোয়েল। মুর্শিদাবাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মুর্শিদাবাদ ও জিয়াগঞ্জ শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৪:১৫
হাসপাতালে ভর্তি অরিজিৎ সিংহের স্ত্রী।

হাসপাতালে ভর্তি অরিজিৎ সিংহের স্ত্রী। ফাইল-চিত্র।

ডেঙ্গি আক্রান্ত অরিজিৎ পত্নী কোয়েল রায় সিংহ। মুর্শিদাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে। জ্বর, সর্দি, কাশি উপসর্গ ছিল। রবিবার সকালেই হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর স্বাস্থ্যপরীক্ষার রিপোর্টে ডেঙ্গির ফলাফল পজিটিভ এসেছে। পরিবার সূত্রে এখনও কিছু জানা যায়নি। আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে কোয়েলের বাবার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন বেজে গিয়েছে।

দুই ছেলে এবং স্ত্রীকে নিয়ে মুর্শিদাবাদের জিয়াগঞ্জেই থাকেন অরিজিৎ। বিশ্বজোড়া খ্যাতি তাঁর। কিন্তু সাধারণ ভাবে জীবন কাটাতেই ভালবাসেন তাঁরা। তাই স্ত্রী কোয়েল এবং অরিজিৎ দু’জনকেই মুর্শিদাবাদের অলিগলিতে মাঝেমাঝেই দেখা যায়। সেখানে ছেলেদের স্কুলে ভর্তিও করেছেন তাঁরা। বেশ কিছু দিন ধরেই শরীর ভাল ছিল না গায়কের স্ত্রীর, সূত্রের খবর এমনটাই।

Advertisement

প্রসঙ্গত, শুধু সঙ্গীতের মাঝে নিজেকে আবদ্ধ না রেখে বৃহত্তর মানবসেবায় অংশ নিতে চান অরিজিৎ। বোঝেন শিক্ষার গুরুত্ব। তাই জন্মভূমি জিয়াগঞ্জকে এগিয়ে নিয়ে যেতে অরিজিৎ খুলতে চান ইংরেজি শেখার জন্য কোচিং সেন্টার। পুরোটাই বিনামূল্যে। সে জন্য জিয়াগঞ্জে মোট আটটি বড় আকারের ঘরের প্রয়োজন গায়কের। এ জন্যই তাঁর ভরসা ছোটবেলার বন্ধু শঙ্করের উপর। জিয়াগঞ্জ থানার কাছেই রয়েছে একটি নার্সিং কলেজ। সেখানেই কোচিং সেন্টার খুলছেন অরিজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement