Aparajita Auddy

প্রথম দেখা দূর থেকে, দ্বিতীয় বার কাকে ছুঁয়েই অপরাজিতা আঢ্য বললেন, ‘আই লভ ইউ’?

প্রায় দু’দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। কোনও নায়কের সঙ্গে গুঞ্জন, বিতর্ক ছুঁতে পারেনি তাঁকে। এ বার নিজের অনুরাগের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১২:১১
প্রকাশ্যে  অপরাজিতার অনুরাগ।

প্রকাশ্যে অপরাজিতার অনুরাগ। সৌজন্যে-ফেসবুক

অমিতাভ বচ্চনের প্রতি অভিনেত্রীর ভালবাসার কথা অনেকেরই জানা। বিভিন্ন সময় সে কথা নিজ মুখেই কবুল করেছেন অপরাজিতা। শুধু বিগ বি নয়, অভিনেত্রী তাঁর জীবনের আর এক পুরুষের প্রতি মুগ্ধতার কথা জানালেন। প্রথম বার যখন তাঁর সঙ্গে দেখা হয়, কাছাকাছি যাওয়ার সুযোগ হয়নি। দ্বিতীয় বার দেখা করার সুযোগ পেলেন তিনি। সামনাসামনি দেখা হল, কথা হল, হাত ধরলেন, ছুঁয়ে দেখলেন সেই মানুষটাকে। নিজের আবেগ ধরে রাখতে না পেরে সটান বলে দিলেন, ‘আই লভ ইউ’। অভিনেত্রীর এই অনুরাগ যাঁর প্রতি তিনি হলেন জগ্গা বাসুদেব ওরফে ‘সদ্‌গুরু’।

Advertisement
সদ্‌গুরু-অপরাজিতার সাক্ষাৎ

সদ্‌গুরু-অপরাজিতার সাক্ষাৎ সৌজন্যে-ফেসবুক

অভিনেত্রী অপরাজিতা আঢ্য জানান, ‘‘এ যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো।’’ এক বার নয়, দু’বার স্বপ্ন সত্যি হল তাঁর। অভিনেত্রীর কথায়, ‘‘জীবনে যে দু’জন পুরুষের প্রতি সর্বোচ্চ সম্মান, শ্রদ্ধা রয়েছে তাঁর এক জন হলেন বিগ বি, অন্য জন সদ্‌গুরু। প্রথম বার দেখেছিলাম অনেকটা দূর থেকে। এ বার সুযোগ হল একেবারে কাছাকাছি যাওয়ার। তাঁর কাছাকাছি আসা মাত্রই যেন গায়ে কাঁটা দিল। এক মুহূর্ত না ভেবেই বলেই ফেললাম ‘আই লভ ইউ’। তিনি হাসলেন, শান্ত ভাবে হাতটা ছুঁয়ে দেখলেন আমার। আর একটা চমৎকার ঘটনা, উপহারও দিলেন আমাকে।’’সদ্‌গুরুর দেখা পেয়ে আপ্লুত অপরাজিতা পরে ‘ওম শান্তি ওম’-এর সংলাপ উল্লেখ করে লেখেন, ‘‘আমার মনে হয়, গোটা ব্রহ্মাণ্ড আমার জীবনের এই দিনটার জন্য ষড়যন্ত্র করেছিল, স্বপ্ন সত্যিই হয়।’’

আরও পড়ুন
Advertisement