anushka sharma

অনুষ্কার ‘প্রিয় অ্যাকসেসরি’ কী, দেখালেন অভিনেত্রী নিজেই

কালো রঙের টপ এবং স্কিন ফিট কালো ট্র্যাক প্যান্টস পরে আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলে পোস্ট করেছেন অনুষ্কা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৩৮
অনুষ্কা শর্মা।

অনুষ্কা শর্মা।

সদ্য মা হয়েছেন অনুষ্কা শর্মা। বদলেছে জীবন। রোজনামচায় এসেছে পরিবর্তন। সেই ছাপ স্পষ্ট, তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালেও। রবিবার সক্কাল সক্কাল একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই বর্তমানে নিজের সবচেয়ে প্রিয় ‘অ্যাকসেসরি’ অর্থাৎ, সাজের উপাদান এনেছেন সকলের সামনে।

কী সেটি? কোনও ডিজাইনার গয়না? নাকি কোনও নামীদামি ব্র্যান্ডের ব্যাগ?

Advertisement

নাহ! এগুলির মধ্যে কোনওটিই এখন আর অনুষ্কার প্রিয় নয়। এখন সেই জায়গা নিয়েছে ছোট্ট ভামিকার ‘বার্প ক্লথ’।


কালো রঙের টপ এবং স্কিন ফিট কালো ট্র্যাক প্যান্টস পরে আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলে পোস্ট করেছেন অনুষ্কা। তার সঙ্গেই অভিনেত্রীর কাঁধে ঝুলছে মেয়ের ‘বার্প ক্লথ’। ক্যাপশনে লিখেছেন, ‘বর্তমানের প্রিয় অ্যাকসেসরি-বার্প ক্লথ’। শিশুদের কোলে নেওয়ার সময়ে কাঁধে যে নরম কাপড়ের টুকরো রাখা হয়, সেটিকেই ‘বার্প ক্লথ’ বলা হয়। এখন সেই কাপড়ই উঠে এসেছে অনুষ্কার প্রিয় জিনিসের তালিকায়। বিরাট-পত্নির এই পোস্ট দেখে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। অনেকে আবার সন্তানের জন্মের পরপরই অনুষ্কার এমন ‘ফিটনেস’ দেখে প্রশংসায় পঞ্চমুখ।

আর ৪ দিন পরেই ভামিকার ১ মাস পূর্ণ হবে। গত সোমবার, অর্থাৎ, ১লা ফেব্রুয়ারি সন্তানের নাম নেট-মাধ্যমে প্রকাশ করেছিলেন বিরাট-অনুষ্কা। সেই নাম নিয়ে একদল নেটাগরিক ট্রোলিং শুরু করলেও, সে সব তোয়াক্কা না করেই নতুন অতিথিকে নিয়ে নিজেদের মতো করে দিন কাটাচ্ছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement