Ditipriya Roy

সাদা কালো ছবিতে রঙিন ভালবাসার কথা বললেন দিতিপ্রিয়া

গল্পে ও গানে কার কথা বলতে চাইলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়? কাকে ভালবাসতে চাইলেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৩৮
দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়া রায়

প্রেমের কথা বললেন দিতিপ্রিয়া। এক যে ছিল অষ্টাদশী সুন্দরী। তার ছিল কিছু যন্ত্রণা। তার মুখের হাসিটাও যেন ম্লান। কিন্তু সে প্রেম প্রত্যাশিত। তাকে ভালবাসতে চায় কেউ। এই গল্পের সঙ্গে জুড়ে গেল আরও কিছু পঙক্তি। সেই মেয়েটি সাদা ও কালো রঙের বাইরে কিছু দেখতে পায় না। তার চিন্তা ভাবনার রং ধূসর। কিন্তু তাও তার ভালবাসাটা অনেক রঙের মিশ্রণ।
এই গল্পে ও গানে কার কথা বলতে চাইলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়? কাকে ভালবাসতে চাইলেন? কার ভালবাসা পেতে চাইলেন তিনি? সে কথা আজও স্পষ্ট নয়। কিন্তু তাঁর ইনস্টাগ্রাম রিল ভিডিয়োয় প্রেম উথলে উঠল যেন।
ভিডিয়োয় দেখা গেল, অপরূপ অষ্টাদশী দিতিপ্রিয়ার কিছু টুকরো টুকরো ছবি। তাঁর চাহনি ও ভাবনাচিন্তার মন্তাজে তৈরি সেই ভিডিয়ো। ক্যাপশনে লেখা, 'সে সাদা ও কালোয় সব কিছু দেখে। সে ধূসরে ভাবে। আর অনেক রঙে ভালবাসে'। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে 'মেরুন ফাইভ'-এর বিখ্যাত গান 'শি উইল বি লাভড'। সেই গানেই ওই গল্পটি বলা হচ্ছে। সে সব কি দিতিপ্রিয়া নিজের জীবনের সঙ্গে মেলাতে চাইলেন?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement