নিজের ছবিরই টিকিট পেলেন না অনুপম! সাফল্যের ব্যর্থতায় আনন্দে ‘উন্মাদ’ অভিনেতা

‘উঁচাই’ মুক্তির পর এক মজাদার ভিডিয়ো শেয়ার করলেন অনুপম খের। যেখানে বোঝালেন, টিকিট না পেলেও জীবনের একমাত্র কাজ এটি, যা দাঁড়িয়ে দেখতে পারবেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৪:২৪
মুম্বইয়ের কোনও এক প্রেক্ষাগৃহে ‘উঁচাই’-এর টিকিট কিনতে চাইছিলেন অনুপম কিন্তু ফিরে আসতে হল খালি হাতেই।

মুম্বইয়ের কোনও এক প্রেক্ষাগৃহে ‘উঁচাই’-এর টিকিট কিনতে চাইছিলেন অনুপম কিন্তু ফিরে আসতে হল খালি হাতেই। -ফাইল চিত্র

প্রেক্ষাগৃহে গিয়ে নিজের অভিনীত সিনেমা দেখতেই বাধা! তাহলে আর জীবনে রইল কী! ‘উঁচাই’-এর টিকিট পাচ্ছেন না স্বয়ং অনুপম খের। দুঃখজনক ঘটনাটিকে বোঝাতে মজা করেই একটি ভিডিয়ো পোস্ট করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, মুম্বইয়ের কোনও এক প্রেক্ষাগৃহে ‘উঁচাই’-এর টিকিট কিনতে চাইছেন অভিনেতা। কিন্তু ফিরে আসতে হচ্ছে খালি হাতেই। বক্স অফিস সূত্রে তাঁকে বলা হল, সব শো হাউজফুল।

সুরজ বরজাতিয়া পরিচালিত ‘উঁচাই’ মুক্তি পেয়েছে ১১ নভেম্বর। আরামের জীবন পিছনে ফেলে তিন বন্ধুর এভারেস্টে চড়ার গল্প। অভিনয়ে অনুপম খের ছাড়াও নজর কেড়েছেন অমিতাভ বচ্চন, বোমান ইরানি, নীনা গুপ্ত, পরিণীতি চোপড়া এবং সারিকার মতো তারকারা। যা দেখতে ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে উপচে পড়ছে ভিড়। শুক্র আর শনিবার বেশির ভাগ প্রেক্ষাগৃহই হাউজফুল ছিল বলে খবর। সেই তথ্যের প্রতিফলন অনুপমের ভিডিয়োতেও। দেখা যায়, টিকিট কাটতে গিয়ে ফিরে আসছেন অভিনেতা। পরনে স্যুট-প্যান্ট। বিষাদ মিশ্রিত স্বরে হিন্দিতে বলছেন, “আমায় ফিরিয়ে দিল! আমি তো ছবিতে অভিনয় করেছি! একমাত্র ছবি, যেটা কিনা দাঁড়িয়ে হলেও দেখতে পারব।” এর পরই অবশ্য হাসিমুখে অনুপমকে পরিচালকের দিকে এগিয়ে যেতে দেখা যায়। কিছু দূরেই দাঁড়িয়েছিলেন তিনি। অনুপম সুরজকে জানালেন, একটাও টিকিট নেই। সব শো-ই হাউজফুল। সুরজও হেসে উঠলেন শুনে। তাঁরা দু’জনে হেঁটে বেরিয়ে যেতে ক্যামেরার বাইরে থেকে কাউকে বলতে শোনা গেল, “দারুণ সিনেমা স্যর!”

Advertisement

ভিডিয়োটি টুইটারে শেয়ার করে অনুপম হিন্দিতে লিখেছেন, “উঁচাই-এর টিকিট পেলাম না আমি। জীবনে প্রথম বার, সাফল্যের কারণে ব্যর্থ হলাম। এই আনন্দে পাগল হয়ে যাচ্ছি! আসলে সব কিছুই সম্ভব।”

প্রথম দিনেই ‘উঁচাই’ আয় করেছে ২ কোটির কাছাকাছি, যা দেশ জুড়ে মাত্র ৫০০টি পর্দায় মুক্তি পাওয়া ছবি হিসাবে অনেকটাই লাভের মুখ দেখেছে। এ ভাবে চলতে থাকলে আরও বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে ‘উঁচাই’ চলে আসবে বলে আশা নির্মাতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement