Annu Kapoor

হার্ট অ্যাটাকের পর প্রথম বার মুখ খুললেন অন্নু, কী হয়েছিল আসলে?

নিজের লেখা বইয়ের উদ্বোধনে দিল্লিতে সাহিত্য উৎসবে যোগ দিতে গিয়েছেন অন্নু। কিন্তু পুরোপুরি সুস্থ না হয়ে উঠেই তড়িঘড়ি কাজে ফেরার খুব কি দরকার ছিল?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৭
Annu Kapoor breaks silence

গত ২৭ জানুয়ারি দিল্লির এক হাসপাতালে অন্নুকে ভর্তি করানো হয়েছিল। বুকে ব্যথা হচ্ছিল তাঁর। ফাইল চিত্র

হাসপাতালে ভর্তি ছিলেন অনেক দিন। শারীরিক অসুস্থতা কাটতে না কাটতেই আবার কাজে ফিরলেন অন্নু কপূর। হঠাৎ আশঙ্কাজনক অবস্থায় চলে গিয়ে অনুরাগীদের ভয় পাইয়ে দিয়েছিলেন তিনি। সুস্থ হয়ে জানালেন, ঠিক কী হয়েছিল। কিসের মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেতাকে।

অন্নু বললেন, “হার্ট অ্যাটাক হয়েছিল। এখন ঠিক আছি। একটু একটু করে সেরে উঠছি। সব ভাল বোধ হচ্ছে।”

Advertisement

বর্তমানে নিজের লেখা বইয়ের উদ্বোধনে দিল্লিতে সাহিত্য উৎসবে যোগ দিতে গিয়েছেন অন্নু। কিন্তু পুরোপুরি সুস্থ না হয়ে উঠেই তড়িঘড়ি কাজে ফেরার খুব কি দরকার ছিল? জিজ্ঞাসা করতে অন্নু বললেন, “একটা দায়িত্ব থাকে, সেটা অস্বীকার করার জায়গা নেই। শরীরের খেয়াল অবশ্যই রাখব, কিন্তু যে কাজ এত দূর এনেছে আমায়, তাকে অবহেলা করা যায় না। কাজ খুবই গুরুত্বপূর্ণ, সেখানেই আমার পূর্ণতা। যেমন, সাপ্তাহিক কলাম লিখি খবরের কাগজের জন্য, সেটা আমার দায়িত্ব, আমি জানি। যদি সবার মধ্যে এই দায়িত্ববোধ বজায় থাকে, আমাদের দেশ সবচেয়ে সেরা হবে।”

৬৬ বছরের অন্নু শীঘ্রই একটি ছবিতেও কাজ করবেন। পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের জীবননির্ভর ছবিতে মূল চরিত্রে দেখা যাবে তাঁকে। ঐতিহাসিক চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলা কতটা কঠিন তাঁর কাছে? অন্নু বললেন, “আমার পক্ষে কোনও কিছুই সহজ ছিল না। যখন অন্ত্যাক্ষরীর সঞ্চালক ছিলাম, সে কাজও কঠিনই ছিল।”

গত ২৭ জানুয়ারি দিল্লির এক হাসপাতালে অন্নুকে ভর্তি করানো হয়েছিল। বুকে ব্যথা হচ্ছিল তাঁর। তার পর চিকিৎসায় সাড়া দেন। প্রাণরক্ষা হয় অন্নুর। তার পর ফিরেই আবার শুটিং শুরু করেছেন একাধিক ছবির, যে তালিকায় রয়েছে, ‘ড্রিম গার্ল ২’, ‘ননস্টপ ধামাল’ এবং অন্যান্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement