Ankita Lokhande

মদ খেলেই কী এমন করে ফেলেন অঙ্কিতা, প্রকাশ্যে আনলেন স্বামী ভিকি, কী বললেন অভিনেত্রী?

‘বিগ বস্’-এর সময় থেকে অঙ্কিতার উপর রুষ্ট হয়েছেন ভিকির মা। অভিনেত্রীর মদ্যপান প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর স্বামী ভিকি জৈন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৮:৩৬
Ankita Lokhande’s husband Vicky Jain reveals she gets cranky after drinking

ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

দু’চোখে বিজয়ী হওয়ার স্বপ্ন নিয়ে ‘বিগ বস্ ১৭’-এর ঘরে পা রেখেছিলেন অঙ্কিতা লোখন্ডে। স্বপ্নপূরণ করতে চেষ্টার কোনও কসুর রাখেননি তিনি। ‘বিগ বস্’-এর ঘরে প্রতিযোগী হিসাবে ছিলেন অঙ্কিতার স্বামী ভিকি জৈনও। কিন্তু তাঁদের ব্যক্তিগত সম্পর্ক ছাপিয়ে পরস্পরের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিলেন তাঁরা। অনেকেই আশঙ্কা করেছিলেন, রিয়্যালিটি শো শেষ হলে তাঁদের সম্পর্ক হয়তো আর আগের মতো থাকবে না। এ বার অঙ্কিতার মদ্যপান প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর স্বামী ভিকি জৈন।

Advertisement

নিন্দকেরা অবশ্য বলছেন, ‘বিগ বস্’-এর ঘরে যে খেল দেখিয়েছেন অঙ্কিতা, তাতে নাকি আর শ্বশুরবাড়ি যাওয়ার মুখ নেই তাঁর। এমনিতেই অঙ্কিতার উপর রুষ্ট হয়েছেন ভিকির মা। ছেলের সঙ্গে যে আচরণ করেছেন অঙ্কিতা, সেটা মোটেই ভাল ভাবে নেননি ভিকির মা রঞ্জনা জৈন। তবে অনেকেই ভেবেছিলেন, বৌমা ফাইনাল পর্যন্ত পৌঁছনোর খুশিতে সবটা ভুলে যাবেন তিনি। কিন্তু ফাইনালের মঞ্চেও বৌমাকে কথা শোনাতে ছাড়েননি। সে সব দেখে অনেকেই অঙ্কিতা-ভিকির বিয়ের ভবিষ্যৎ কী হবে তা নিয়ে চিন্তায় ছিলেন।

তবে শত্তুরের মুখে ছাই দিয়ে একে অপরের সঙ্গে ভাল আছেন দু’জনে। সম্প্রতি বেশ কিছু রিয়্যালিটি শোয়ের মঞ্চে অতিথি হিসেবে দেখা গিয়েছে তাঁদের। এ বার স্ত্রী অঙ্কিতার গোপন কথা প্রকাশ্যে আনলেন ভিকি। অঙ্কিতার স্বামীকে এক সাক্ষাৎকারে জিজ্ঞেস করা হয় মদ্যপান করলে কে অন্য মানুষ হয়ে যায়। ভিকি এক মুহূর্ত বিলম্ব না করেই বললেন, ‘‘ অঙ্কিতা মদ খেলেই কেমন রাগী খিটখিটে ধরনের হয়ে যায়।’’ স্বামীর এ হেন কথা শুনেই গলার স্বর চড়িয়ে ভিকির দিকে চোখ পাকালেন অঙ্কিতা। তাতেই আবার ভিকি বলেন, ‘‘ তাতে কী হয়েছে, আমার অঙ্কিতার এই ব্যবহারে কোনও আপত্তি নেই।’’

আরও পড়ুন
Advertisement