Ankita Lokhande Vicky Jain

সন্দেহবাতিক অভ্যাস অঙ্কিতার, মাথা গরম করতেই অভিনেত্রীকে পাল্টা শর্ত দিলেন স্বামী

মনারাকে নিয়ে শুরু অশান্তি। স্বামীকে হঁশিয়ারি দিলেন অঙ্কিতা, পাল্টা কোন শর্ত দিলেন ভিকি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৮:৫৯
Ankita Lokhande and Vicky Jain Fight With each other because of Mannara Chopra and Munawar Faruqui

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈনের মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে অগণিত বার ভিকির কাছে অপমানিত হয়েছেন অঙ্কিতা। এ বার স্বামীর উপর মেজাজ হারালেন অঙ্কিতা। কারণ আর এক প্রতিযোগী মনারা চোপড়া। তাঁকে নিয়ে স্বামী-স্ত্রীর অশান্তি। মনারার সঙ্গে এক ঘরে বসে খাচ্ছেন ভিকি, দেখেই রক্তচক্ষু অঙ্কিতার। শুরু হয় বাকবিতণ্ডা, স্বামীকে হঁশিয়ারি দেন অঙ্কিতা, পাল্টা শর্ত দেন ভিকি।

Advertisement

স্ত্রী নাকি বড্ড সন্দেহবাতিক, পাল্টা দুষতে শুরু করেন ভিকি। অঙ্কিতাও অনড়। প্রশ্ন, কেন মনারার সঙ্গে সখ্য বাড়াচ্ছেন ভিকি? শেষমেশ রেগে গিয়ে স্বামীকে সতর্ক করে দিয়ে অঙ্কিতা বলেন, ‘‘তুমি মনারার সঙ্গে কথা বলবে না।’’ স্ত্রীর নিদান শুনে পাল্টা রণং দেহি ভিকি। অঙ্কিতাকে নাকি বড্ড ছাড় দিয়ে ফেলেছেন তিনি। ভিকি বলেন, ‘‘তুমি তো সারা ক্ষণ মুনাওয়ারের সঙ্গে বসে খাও, একে অপরকে জড়িয়ে ধরো, সেটার বেলায় কিছু না। যদি আমাকে মনারার সঙ্গে কথা বলা বন্ধ করতে হয় তুমিও মুনাওয়ারের সঙ্গে কথা বলবে না।’’ স্বামীর কাছে এমন শর্ত শুনে অঙ্কিতা যেন বাক্যহারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement