Ankit Tiwari

Ankit Tiwari: আমার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের হয়েছিল বলে কাজের সুযোগ পাই না: অঙ্কিত

সম্প্রতি স্টার প্লাস চ্যানেলের রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’-তে অংশগ্রহণ করেছেন অঙ্কিত। তাঁর সঙ্গে উপস্থিত তাঁর স্ত্রী পল্লবী শর্মা।  

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৯:৪০
অঙ্কিত তিওয়ারি

অঙ্কিত তিওয়ারি

গায়ক, সুরকার অঙ্কিত তিওয়ারির প্রাক্তন প্রেমিকা তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছিলেন ২০১৪ সালে। কিন্তু ২০১৭ সালে সেই মামলায় তাঁকে নির্দোষ প্রমাণ করে আদালত। সম্প্রতি এক সাক্ষাৎকারে অঙ্কিত জানান, সেই মামলার জন্যই তিনি কাজের সুযোগ পান না।

‘গলিয়াঁ’-র গায়ক বললেন, ‘‘কেউ কোনও কারণ বলে না। কেবল বিভিন্ন কাজ থেকে আমার নাম বাদ দিয়ে দেয়। এমন একাধিক গান রয়েছে, যার কাজ প্রায় শেষ হয়ে এসেছিল। কিন্তু শেষ মুহূর্তে সব কাজ বাতিল হয়ে যায়।’’ যদিও অঙ্কিত জানালেন, তিনি হাত গুটিয়ে বসে নেই। তিনি হাল ছাড়বেন না। যতটুকু সুযোগ তাঁর কাছে এসেছে, তিনি তা দিয়েই নিজের মাটি শক্ত করবেন।

Advertisement

২০১৪ সালে ভার্সোভা থানা এলাকা থেকে অঙ্কিতকে গ্রেফতার করা হয়। পরে জামিনে ছাড়া পান তিনি। তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২০১২ সালের অক্টোবর মাস থেকে ২০১৩ সালের ডিসেম্বর পর্যন্ত একাধিক বার ধর্ষণ করেছেন অঙ্কিত। ২০১৭ সালের এপ্রিল মাসে প্রমাণের অভাবে তাঁকে এই মামলা থেকে মুক্তি দেয় আদালত।

সম্প্রতি স্টার প্লাস চ্যানেলের রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’-তে অংশগ্রহণ করেছেন অঙ্কিত। সঙ্গে উপস্থিত তাঁর স্ত্রী পল্লবী শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement