Vicky Kaushal & Katrina Kaif

‘তোমার ভাগ্য ভাল যে ক্যাটরিনার মতো মেয়ে হয় না’, হঠাৎ ভিকিকে এমন কেন বললেন অনিল?

ভিকি নিজেও ক্যাটরিনার সঙ্গে বিয়ে করে সুখী বলেই জানিয়েছেন। এক সাক্ষাৎকারে শান্ত বৃষ্টি-দিনের সঙ্গে ক্যাটরিনার প্রতি তাঁর ভালবাসার তুলনা করেছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৭:২৯
Anil Kapoor told Vicky Kaushal that Katrina Kaif is a very good girl

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল, অনিল কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

দু’জন একসঙ্গে কোনও ছবিতে অভিনয় করেননি। কিন্তু তবু তাঁদের পারস্পরিক পছন্দের কথা লুকোনো থাকেনি কখনও। ‘কফি উইথ কর্ণ’ শোয়ে এসে ভিকি কৌশলের সঙ্গে পর্দায় জুটি বাঁধার ইচ্ছে প্রকাশ করেছিলেন ক্যাটরিনা কইফ। সেখান থেকেই প্রেমের সূত্রপাত এবং তার পরে বিয়ে। বিয়ের আগে পর্যন্ত যদিও সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেই ছিলেন দু’জনই। সম্প্রতি ‘বিগবস ওটিটি’-তে ক্যাটরিনা ও ভিকির প্রসঙ্গ তুললেন অভিনেতা ও সঞ্চালক অনিল কপূর।

Advertisement

‘ব্যাড নিউজ়’ ছবির প্রচার করতে এই শোয়ে পৌঁছেছিলেন ভিকি। সেখানেই ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ হলেন অনিল। তাঁর মতে, ক্যাটরিনার মতো ভাল মেয়ে হয় না। তাই তাঁকে স্ত্রী হিসেবে পেয়ে ভিকি সত্যিই খুব সৌভাগ্যবান।

‘হমকো দিওয়ানা কর গয়ে’ ছবিতে ক্যাটরিনার সঙ্গে অভিনয় করেছিলেন অনিল। তিনি ভিকিকে বলেন, “এমন মেয়েকে তুমি বিয়ে করেছ, যিনি আমার খুব কাছের বন্ধু। আমি ওঁকে খুব সম্মান করি। ক্যাটরিনা খুব ভাল মেয়ে। তুমি সত্যিই খুব সৌভাগ্যবান।”

ভিকি নিজেও ক্যাটরিনাকে বিয়ে করে সুখী বলেই জানিয়েছেন। এক সাক্ষাৎকারে শান্ত বৃষ্টির দিনের সঙ্গে ক্যাটরিনার প্রতি তাঁর ভালবাসার তুলনা করেছিলেন। ভিকি বলেছিলেন, “ধরা যাক, কোনও এক ছুটির দিনে খুব বৃষ্টি পড়ছে। চার দিক খুব শান্ত। এমন কিছুই নেই যা নিয়ে চিন্তা হচ্ছে। ভবিষ্যতের কথা ভেবে ভয় নেই অথবা অতীত নিয়ে অনুশোচনা নেই। শুধুমাত্র বর্তমান সময়টা আপনি উপভোগ করছেন। আপনি সবটা নিয়ে খুব সন্তুষ্ট। আমি যখন ক্যাটরিনার সঙ্গে থাকি, আমারও তখন এমনই মনে হয়। কোনও তাড়াহুড়ো নেই। এটা অসাধারণ একটা অনুভূতি।”

ভিকি আরও বলেছিলেন, “আমি ভাবতাম, এমন কারও সঙ্গে যেন থাকতে পারি, যাঁর সঙ্গে কোনও কথা না বলেও ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেওয়া যায়। অথচ, সেই নিস্তব্ধতায় কোনও অস্বস্তি থাকবে না। ক্যাটরিনার সঙ্গেও ঠিক এমনই মনে হয়।” প্রেমের প্রথম দিনের মতোই অনুভূতিগুলো আজও এক রকম রয়ে গিয়েছে বলে জানান ভিকি।

বেশ কিছু দিন ধরে ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে জল্পনা চলছে। বিশেষ করে লন্ডনে দীর্ঘ দিন থাকার সময় এই জল্পনা ঘনীভূত হয়। লন্ডন থেকে মুম্বই ফিরলেও আড়ালেই থাকছেন ক্যাটরিনা। এমনকি অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতেও ভিকির পাশে দেখা যায়নি ক্যাটরিনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement