Ananya Panday

আদিত্যের বিরহ অতীত! নির্জন দ্বীপে কোন অভিনেতার সঙ্গে একান্ত হতে চান অনন্যা?

বিরহ যন্ত্রণা কাটিয়ে উঠেছেন তিনি। এখন তাঁর মন পড়ে নাকি অন্য এক অভিনেতার কাছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৯
Ananya Panday

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

দু’বছরের প্রেমে ইতি টেনেছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রয় কপূর। তার পরে নাকি বেশ কিছু দিন মনমরা হয়ে ছিলেন অনন্যা। কিন্তু ক্রমশ বিরহ যন্ত্রণা কাটিয়ে উঠেছেন তিনি। এখন তাঁর মন পড়ে নাকি অন্য এক অভিনেতার কাছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করে বসলেন অভিনেত্রী।

Advertisement

অনন্যা এই মুহূর্তে তাঁর আসন্ন সিরিজ় ‘কল মি বে’-র প্রচার নিয়ে ব্যস্ত। সেই সিরিজ় সংক্রান্ত এক সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয়, নির্জন দ্বীপে কোন বলি অভিনেতার সঙ্গে হারিয়ে যেতে চান? এক বারও না ভেবে অনন্যা রণবীর সিংহের নাম উল্লেখ করেন। অনন্যা বলেন, “রণবীর আমার মনোরঞ্জন করবে, আমার জন্য নাচবে। নির্জন দ্বীপে গিয়ে আমার একঘেয়ে লাগুক, আমি সেটা চাই না।”

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতেই ধরা পড়েছিল, রণবীর কী ভাবে আসর মাতিয়ে রাখতে পারেন। প্রতিটি গানের সঙ্গে অনবরত নাচতে দেখা গিয়েছিল অভিনেতাকে। রণবীরের ঠিক পাশেই মন খুলে নাচছিলেন অনন্যাও। তাই নির্জন দ্বীপে যাওয়ার জন্য সঙ্গী হিসেবে রণবীরকেই বেছে নিয়েছেন অভিনেত্রী।

মজার ছলে রণবীরের নাম নিলেও আসল মনের মানুষও নাকি অম্বানীদের বিয়েতেই খুঁজে পেয়েছেন অনন্যা। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্বিবাহ ক্রুজ় পার্টিতেই নাকি সেই মনের মানুষের সঙ্গে প্রথম দেখা অনন্যার। এক ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, পেশায় প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোকে নাকি মন দিয়েছেন অনন্যা। অম্বানীদের বিয়েতে নাকি দু’জনকে ঘনিষ্ঠ ভাবে নাচতেও দেখা গিয়েছিল। সমাজমাধ্যমেও পরস্পরকে অনুসরণ করেন তাঁরা। তবে এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি অনন্যার তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement