Bollywood Gossip

জন্মদিন উদ্‌যাপনে ব্রাত্য প্রিয় বন্ধুরা, প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে কোথায় গেলেন অনন্যা?

৩০ অক্টোবর ২৫-এ পা দিলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। অন্য বারের মতো প্রিয় বন্ধু সুহানা খান, শানায়া কপূরের সঙ্গে নয়, চর্চিত প্রেমিক আদিত্য রায় কপূরের সঙ্গে জন্মদিন কাটানোর পরিকল্পনা অনন্যার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৩:১৮
Ananya Panday.

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম অনন্যা পাণ্ডে। বলিউডে পা রেখেছেন মাত্র চার বছর আগে। দক্ষ অভিনেত্রী হিসাবে এখনও তেমন স্বীকৃতি না পেলেও এর মধ্যেই অনন্যা কাজ করে ফেলেছেন ‘গেহরাইয়াঁ’, ‘ড্রিম গার্ল ২’-এর মতো ছবিতে। তবে পেশাগত কারণের চেয়ে ব্যক্তিগত কারণেই বেশি চর্চায় থাকেন অনন্যা। বলিউড অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে এখন চুটিয়ে প্রেম করছেন চাঙ্কি-কন্যা। তাঁদের প্রেমের গুঞ্জনে সরগরম বলিউড। দেশ-বিদেশের রাস্তায় দেখা গিয়েছে তাঁদের প্রেমের ঝলকও। প্রেমে পড়ে নিজের প্রিয় বন্ধুদের না কি প্রায় ভুলেই গিয়েছেন অনন্যা। এমনকি, নিজের জন্মদিনেও এ বার আদিত্যের সঙ্গেই ছুটি কাটাতে চলে গেলেন তিনি। চর্চিত প্রেমিকের সঙ্গে কোথায় জন্মদিন পালন করতে চলেছেন চাঙ্কি-কন্যা?

Advertisement
অনন্যা পাণ্ডের ইনস্টাগ্রাম স্টোরি।

অনন্যা পাণ্ডের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

রবিবারেই মুম্বই বিমানবন্দরে দেখা মিলেছিল অনন্যা এবং আদিত্যের। যদিও একসঙ্গে বিমানবন্দরে প্রবেশ করেননি চর্চিত যুগল। গোলাপি পোশাকে দেখা গিয়েছিল অনন্যাকে। অন্য দিকে, ছাই রঙের শার্ট এবং ট্রাউজার্স পরেছিলেন আদিত্য। একসঙ্গে ক্যামেরার সামনে না এলেও তাঁদের গন্তব্য যে একই, তা বুঝতে অসুবিধা হয়নি অনুরাগীদের। জন্মদিনের সকালে সমাজমাধ্যমের পাতায় মলদ্বীপের ছবি পোস্ট করেন অনন্যা। শহরের ভিড় এড়িয়ে প্রকৃতির কোলেই যে নিজের জন্মদিন ভাল ভাবেই উপভোগ করছেন তিনি, তা স্পষ্ট সেই ছবিতেই।

শাহরুখ-কন্যা সুহানা খান এবং সঞ্জয় কপূরের মেয়ে শানায়া কপূরের প্রিয় বন্ধু অনন্যা। সমাজমাধ্যমের পাতায় প্রিয় বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন তাঁরা দু’জনেই। যদিও নিজের বন্ধুদের শুভেচ্ছার কোনও উত্তর এখনও দেননি অনন্যা। অথচ নিজের দুই প্রিয় বন্ধুকে নিয়ে নাকি ‘দিল চাহতা হ্যায়’-এর মতো ছবি বানানোর ইচ্ছা ছিল তাঁর। নেটাগরিকদের দাবি, বন্ধুদের ভুলে এখন প্রেমেই মজে নায়িকা। দিন কয়েক আগে সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল একটি ভিডিয়ো, যেখানে দেখা গিয়েছিল, আদিত্যের হাত ধরে তাঁর কাঁধে মাথা রেখে দাঁড়িয়েছিলেন অনন্যা। বলিপাড়ার অন্দরে কানাঘুষো, ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে নাকি একসঙ্গে দেখা যেতে চলেছে আদিত্য-অনন্যাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement