Amitabh Bachcan

Amitabh Bachchan: ১৫ বছরের জন্য ব্যাঙ্ক-কে বাড়ি ভাড়া দিলেন অমিতাভ, অর্থকষ্টে নাকি ‘শাহেনশা’

এর আগে অভিষেক বচ্চন মুম্বইয়ের ওবেরয় বহুতলে তাঁর বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দেন

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২১ ১৩:২৪
ফ্ল্যাট বিক্রির পর বাড়ি ভাড়া দিলেন অমিতাভ বচ্চন!

ফ্ল্যাট বিক্রির পর বাড়ি ভাড়া দিলেন অমিতাভ বচ্চন!

কিছু দিন আগেই ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন অভিষেক বচ্চন। মুম্বইয়ের ওবেরয় বহুতলের বিলাসবহুল এই ফ্ল্যাটটি তিনি বিক্রি করেছেন ৪৫.৭৫ কোটি টাকায়। এই ফ্ল্যাটের দৌলতে একদা অভিষেক এবং ঐশ্বর্য রাই বচ্চন শাহিদ কপূর এবং অক্ষয় কুমারের ‘প্রতিবেশী’ ছিলেন।

এ বার বাড়ি ভাড়া দিলেন অমিতাভ বচ্চন! খবর, জলসার কাছাকাছি বচ্চনদের আরও দু’টি বাড়ি রয়েছে। ‘বৎস’ এবং ‘আম্মু’। সেই দু’টি তিনি এর আগে ভাড়া দিয়েছিলেন সিটি ব্যাঙ্ককে। শর্ত অনুযায়ী ২০১৯-এর জুনে সংস্থা খালি করে দেয় বাড়ি দু’টি। এ বার ভাড়া দেওয়া হচ্ছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়াকে। এক রিয়েল এস্টেট সংক্রান্ত বিশ্লেষক সংস্থা জানিয়েছে, ১৫ বছরের জন্য তাঁর ৩.১৫০ বর্গফুটের দু'টি বাড়ি ভাড়া দিলেন বিগ বি। চুক্তি অনুযায়ী, প্রতি পাঁচ বছরে ২৫ শতাংশ হারে ভাড়া বাড়বে। প্রতি মাসে প্রদেয় ভাড়ার অঙ্ক ১৮.৯ লক্ষ টাকা।

Advertisement

জন্মদিনের পরের দিনেই বাড়ি ভাড়া দেওয়ার খবর ছড়াতে অনুরাগী মহলে প্রশ্ন, তবে কি ফের আর্থিক অনটনে বচ্চন পরিবার? এই প্রশ্নের কোনও জবাব পাওয়া যায়নি বচ্চন পরিবারের থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement