Aamir Khan

যৌনস্বাস্থ্য নিয়ে নাকি অশেষ জ্ঞান তাঁর! সুপ্ত প্রতিভা প্রকাশ করেছিলেন আমির খান

‘মিস্টার পারফেকশনিস্ট’ হিসেবে পরিচিত তিনি। কিন্তু আমির খান জানিয়েছিলেন, যৌনস্বাস্থ্য নিয়ে তাঁর অশেষ জ্ঞান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৮:৪৬
Amir Khan once shared his secret talent on Koffee With Karan

আমির খান। ছবি: সংগৃহীত।

বলিউডে তিনি ‘মিস্টার পারফেকশনিস্ট’ নামে পরিচিত। কিন্তু নিজেকে নাকি ‘সেক্স থেরাপিস্ট’ বলে মনে করেন আমির খান। কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’-তে এসে এমনই বলেছিলেন বলি তারকা।

Advertisement

২০১৬-র ‘কফি উইথ কর্ণ’-তে আমির এসেছিলেন তাঁর ‘দঙ্গল’-এর দুই সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখ ও সান্য মলহোত্রর সঙ্গে। তখনই নিজেকে ‘সেক্স থেরাপিস্ট’-এর তকমা দিয়েছিলেন অভিনেতা। সেই এপিসোডের র‌্যাপিড ফায়ারে আমিরকে প্রশ্ন করা হয়, “অভিনেতাদের জীবনে যদি কোনও গোপন প্রতিভা থাকত, তা হলে তাঁদের মধ্যে যৌনস্বাস্থ্য সংক্রান্ত পরামর্শদাতা কে হতেন?” উত্তরে আমির নিজের কথাই বলেন।

আমির জানান, এটাই নাকি তাঁর সুপ্ত প্রতিভা। রসিকতা করে অভিনেতা বলেন, “আরে, এটাই তো আমার সুপ্ত প্রতিভা। অনেকেই এই বিষয়টি জানেন না।” এর পরেই কর্ণ আমিরকে প্রশ্ন করেছিলেন, কোনও মহিলা তাঁর সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হতে চাইলে তিনি কী করবেন? উত্তরে আমির বলেন, “আমি তাঁকে আমার খুব কাছাকাছি আসতে বলব। বাকি কাজটা আমি করে নেব।”

আমিরের এই এপিসোডটি সেই সময় বেশ চর্চিত ছিল। উল্লেখ্য, আমিরকে শেষ দেখা যায় ‘লাল সিংহ চড্ডা’ ছবিতে। তবে বক্স অফিসে সেই ভাবে সফল হয়নি ছবিটি। আগামীতে অভিনেতাকে দেখা যাবে ‘লাহোর ১৯৪৭’ ছবিতে। এই ছবিতে আমির ছাড়াও রয়েছেন সানি দেওল, প্রীতি জ়িন্টা, শাবানা আজ়মি, কর্ণ দেওল ও আলি ফজ়ল।

আরও পড়ুন
Advertisement