Abhishek-Aishwarya

বিবাহবিচ্ছেদ কি সত্যিই হচ্ছে? অভিষেককে দেখে একদৃষ্টে চেয়ে থাকলেন ঐশ্বর্যা

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। মেয়ে আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে গিয়ে একদৃষ্টে অভিষেকের দিকে চেয়ে রইলেন নায়িকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৩
Amidst divorce rumour Aishwarya Rai Bachchan cannot take her eyes off hubby Abhishek Bachchan.

অভিষেক-ঐশ্বর্যা। ছবি: সংগৃহীত।

তাঁদের নাকি বিবাহবিচ্ছেদ হচ্ছে। ইতিমধ্যেই নাকি স্বামী অভিষেক বচ্চনের বাড়ি ছেড়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন। বলিপাড়ায় কান পাতলেই বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। তবে এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি পরিবারের কেউই। শুধু তাই নয়, মাঝে শোনা গিয়েছিল শ্বশুর অমিতাভ বচ্চনও বৌমাকে আনফলো করেছেন তাঁর ইনস্টাগ্রাম থেকে। তবে এত ঘটনার পরেও বচ্চন পরিবারের সবাইকে একসঙ্গে দেখা গিয়েছে। কখনও ‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে, তো কখনও আবার আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে। এক দিকে বিচ্ছেদের আলোচনা অব্যাহত। মেয়ের স্কুলের অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অভিষেক-ঐশ্বর্যাকে একসঙ্গে দেখা গেল।

Advertisement

প্রথম দিন আলাদা আলাদা গাড়ি থেকে নামতে দেখা গিয়েছিল তাঁদের। তার পর অবশ্য ফিরেছিলেন একই গাড়িতে। এ বার দ্বিতীয় দিনে দেখা গেল পাশাপাশি হেঁটে স্কুলে ঢুকছেন তাঁরা। আর এক অপরের সঙ্গে কথা বলতে ব্যস্ত। আর ঐশ্বর্যা তো অভিষেকের দিকে একদৃষ্টে তাকিয়ে। এই ছবি প্রকাশ্যে আসতেই জন্ম নিয়েছে নতুন ভাবনা। অনেকেই ভাবছেন তা হলে এত দিন ধরে যে আলোচনা চলছে তা কি সম্পূর্ণ ভুল? আরাধ্যার প্রথম দিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দাদু অমিতাভও। এসেছিলেন ঐশ্বর্যার মা-ও। তাঁকে হাত ধরে গাড়িতে তুলে দেন জামাই অভিষেক।

Amidst divorce rumour Aishwarya Rai Bachchan cannot take her eyes off hubby Abhishek Bachchan.

মেয়ের স্কুলের অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অভিষেক-ঐশ্বর্যাকে একসঙ্গে দেখা গেল। ছবি: সংগৃহীত।

আর নাতনির পারফরম্যান্স দেখে তো মুগ্ধ দাদু। অমিতাভ নিজের ব্লগে লেখেন, ‘‘আমাদের সকলের জন্য অত্যন্ত গর্বের একটা মুহূর্ত। মঞ্চে যে ভাবে অভিনয় করল আমাদের পরিবারের এই ছোট্ট সদস্য, তা সত্যিই ওর সহজাত প্রতিভা। যদিও ছোট্ট মানুষটা আর ছোট্ট নেই, ক্রমে বড় হয়ে উঠছে।’’ এই সব কিছুর মাঝে অভিষেক-ঐশ্বর্যার সম্পর্ক নিয়ে আলোচনা থামছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement