Amitabh Bachchan

বচ্চন পরিবারে সম্পত্তির ভাগাভাগি, অশান্তি এড়াতেই কি নিজের চারটি অফিস ভাড়া দিলেন অমিতাভ?

বচ্চন পরিবারের অশান্তি নিয়ে আলোচনার শেষ নেই। অভিষেক-ঐশ্বর্যার বিবাহবিচ্ছেদের আলোচনার মাঝে নিজের চারটি অফিস ছেড়ে দিলেন অমিতাভ বচ্চন। সেগুলি ভাড়া দিয়ে দিয়েছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৯:১২
Amidst Aishwarya and Abhishek conflict Amitabh Bachchan Rents Out Office Space In Mumbai

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সম্পর্ককে কেন্দ্র করে আলোচনার শেষ নেই। শোনা যাচ্ছে সম্পত্তি নিয়েই পরিবারের মধ্যে অশান্তি। জড়িয়েছে অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দর নামও। এক দিকে ‘বিগ বি’র সম্পত্তি নিয়ে চলছে বিস্তর জলঘোলা। তার মাঝে নতুন সিদ্ধান্ত নিলেন ‘বিগ বি’। ভাড়া দিলেন কোটি টাকার সম্পত্তি। মুম্বইয়ের ওশিওয়াড়া অঞ্চলের একটি বহুতল আবাসনের ২১ তলায় চারটি ফ্ল্যাট কিনেছিলেন তিনি। যা ভাড়া দিয়ে দিলেন ওয়ার্নার মিউজ়িক ইন্ডিয়া লিমিটেড’ নামক সংস্থাটিকে। প্রতিটি অফিসের মাপ প্রায় ২০০০ স্কোয়ার ফিট। এই মিউজ়িক কোম্পানি পাঁচ বছরের জন্য ভাড়া নিয়েছে অমিতাভের ফ্ল্যাটটি। ইতিমধ্যেই ১.৩ কোটি টাকা অগ্রিম তাঁরা দিয়ে দিয়েছেন ‘বিগ বি’-কে। সূত্রের খবর প্রতিটি অফিসের জন্য ৭.১৮ কোটি টাকা ব্যয় করেছেন নায়ক। ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে এই সম্পত্তিটি কেনেন অমিতাভ। সে সঙ্গে কিনেছিলেন অনেকগুলো গ্যারাজও।

Advertisement

উল্লেখ্য, তাঁর সম্পত্তি নিয়ে আলোচনার শেষ নেই। গত কয়েক বছরে দেশে এবং বিদেশে অনেক সম্পত্তি তৈরি করেছেন অভিনেতা। শোনা যাচ্ছে, যা নিয়ে সংসারেই অশান্তি শুরু হয়েছে। মুম্বইয়ে একাধিক ফ্ল্যাট ছাড়াও তিনটি বাংলো রয়েছে তাঁর। যাঁর মধ্যে একটির নাম ‘জলসা’ অন্যটি হল ‘প্রতীক্ষা’।

শোনা যায়, বিয়ের পর ঐশ্বর্যা নাকি ‘প্রতীক্ষা’-তেই প্রধানত থাকতেন। সেই বাংলোটি মেয়ে শ্বেতার নামে লিখে দেওয়ায় বেজায় চটেছেন বাড়ির বৌ। যে বচসাই নাকি গড়াচ্ছে অভিষেকের সঙ্গে বিচ্ছেদ পর্যন্ত। যদিও নিজেদের বিবাদ, বচসা নিয়ে কোনও মন্তব্য করেননি বচ্চন পরিবারের কেউই। বরং মেয়ে আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে হাতে হাত রেখে দেখা গিয়েছিল অভিষেক এবং ঐশ্বর্যাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement