Ameesha Patel

Ameesha Patel-Sanjay Dutt: খোলামেলা পোশাকে অমিশা, সঞ্জয় ওড়না জড়িয়ে দেওয়ায় খেপে লাল অভিনেত্রী!

সটান এসে গায়ে ওড়না জড়িয়ে দিয়েছিলেন সঞ্জয় দত্ত! ‘মুন্নাভাই’-এর উপরে বেজায় চটে যান অমিশা পটেল! সবার সামনেই দিলেন বেশ দুুু’কথা শুনিয়ে। সে জল গড়াল অনেক দূর! ‘রেস’-এর অভিনেত্রীর সঙ্গে নাকি আর কাজ করতে রাজি হননি সঞ্জয়ও। অমিশার হাতছাড়া হয়ে যায় দু-দুটো ছবি!
 

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৮:৪১
অমিশার সঙ্গে আর কাজ করতে চাননি সঞ্জয়ও।

অমিশার সঙ্গে আর কাজ করতে চাননি সঞ্জয়ও।

‘সাহসী’ পোশাকে সেজে পার্টিতে গিয়েছিলেন। সটান এসে গায়ে ওড়না জড়িয়ে দিয়েছিলেন সঞ্জয় দত্ত! এত সাহস? ‘মুন্নাভাই’-এর উপরে বেজায় চটে যান অমিশা পটেল! সবার সামনেই দিলেন বেশ দুুু’কথা শুনিয়ে। সে জল গড়াল অনেক দূর! ‘রেস’-এর অভিনেত্রীর সঙ্গে নাকি আর কাজ করতে রাজি হননি সঞ্জয়ও। অমিশার হাতছাড়া হয়ে যায় দু-দুটো ছবি!

২০১২ সাল। পরিচালক ডেভিড ধবনের ছেলে রোহিত ধবনের সঙ্গীতে গিয়েছিলেন অমিশা। স্ত্রী মান্যতাকে নিয়ে গিয়েছিলেন সঞ্জয়ও। খোলামেলা লেহঙ্গায় অমিশার শরীরের অনেকখানিই জনসমক্ষে। ব্যাপারটা মোটেই ভাল লাগেনি ‘সঞ্জুবাবা’র। ‘কহো না প্যায়ার হ্যায়’-এর নায়িকাকে প্রথমে নিজেই গিয়ে বলেন একটু ঢাকাচাপা দিতে। তার পরে নিজে হাতেই ওড়না টেনে জড়িয়ে দেন অভিনেত্রীর গায়ে।

Advertisement

মুহূর্তে অমিশা চটে লাল! সেখানেই তুমুল চেঁচামেচি। গায়ে ওড়না ঢেকে দেওয়ার কারণে সবার সামনে ‘মুন্নাভাই’-এর সাহস আর এক্তিয়ার নিয়ে প্রশ্নও তোলেন নায়িকা। সে সময়ে অনেকেই তাঁকে ঠান্ডা করার চেষ্টা করলেও কান দেননি অমিশা। অপমানিত সঞ্জয় তখনই বেরিয়ে যান পার্টি ছেড়ে।

এই ঘটনার মাসুল গুনতে হয় অমিশাকে। এর পরেই ডেভিড ধবন এবং প্রিয় দর্শনের দু’টি ছবি থেকে বাদ পড়েন নায়িকা। শোনা যায়, এর নেপথ্যে নাকি ছিলেন সঞ্জয়ই। তিনিই নাকি জানিয়ে দেন, অমিশার সঙ্গে এক ছবিতে আর কাজ করবেন না। ফলে ছবি থেকে বাদ দেওয়া হয় অমিশাকে।

পরবর্তীতে অমিশা অবশ্য পুরোটাই অস্বীকার করেছেন। এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘সঞ্জয়ের সঙ্গে আমার ভীষণ ভাল বন্ধুত্ব। ও সব সময়েই সর্বত্র আমায় আগলে রাখে। কেউ আমায় খারাপ ভাবে ছুঁতে চাইলে ও তাকে মেরে ফেলতেও পারে! আমাদের মধ্যে এমন ঝামেলার খবরের পুরোটাই মিথ্যে এবং রটানো।’’

তবে যা রটে, তার কিছুটাও তো বটে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement