Anurager Chhowa

এক মিশকায় রক্ষা নেই, সূর্য-দীপার জীবনে ঝড় তুলতে ‘অনুরাগের ছোঁয়া’-এ আসছে নতুন খলচরিত্র

সূর্য এবং দীপার মাঝে সেই মিশকার অস্তিত্ব রয়েই গিয়েছে কোনও না কোনও ভাবে। এ বার মিশকা ছাড়াও আসতে চলেছে আরও এক খলচরিত্র।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৫:১১
Along with Mishka new negative character going to introduce in Star Jalsh’s Anurager Chhowa serial

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

কাজ না পেয়ে অবসাদে তলিয়ে যাচ্ছিলেন তিনি। সে কথা কিছু দিন আগে জানিয়েছিলেন অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য। প্রায় সাত মাস বাড়িতে ছিলেন। কাজ পাচ্ছিলেন না বলে নিজের ভাল না থাকার কথা বার বার বলেছিলেন। অবশেষে মিলল কাজ। সাত মাস পর কাজে ফিরছেন আয়েশা। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মাধ্যমে বহু দিন পর শুটিং ফ্লোরে ফিরলেন আয়েশা। দুর্গাপুজোর আগেই নতুন কাজ পেয়ে আনন্দিত আয়েশা। আনন্দবাজার অনলাইনকে জানালেন খুশির খবর। তিনি জানালেন, প্রায় সাত মাস পর কাজ পেয়ে তিনি ঠিক কতটা খুশি। এক দিকে যেমন নতুন কাজে আয়েশা খুশি। তবে তাঁর নতুন চরিত্রের কথা শুনলে কতটা খুশি হবেন অনুরাগীরা, তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। কারণ, সূর্য এবং দীপার জীবন আরও কঠিন করে তোলার জন্য আসছেন আয়েশা। এমনিতেই মিশকার কর্মকাণ্ডে জেরবার তাদের জীবন। এর মধ্যে আবার আসছে আরও এক জন। উকিলের চরিত্রে দেখা যাবে আয়েশাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে আয়েশা বলেন, “মিশকা তো খুনের অভিযোগ এনেছে সূর্যর বিরুদ্ধে। গ্রেফতার হয়েছে সূর্য। আমায় দেখা যাবে নায়কের বিরুদ্ধে। অর্থাৎ মিশকার উকিলের চরিত্রে দেখা যাবে আমায়। যেখানে ষড়যন্ত্র আরও জটিল হবে। বলা যেতে পারে আমার চরিত্রটাও নেতিবাচক।”

বছরের প্রথম থেকেই টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এত দিন সূর্য এবং দীপার দাম্পত্য জীবনে কম টানাপড়েন যায়নি। মিশকার জন্যই তৈরি হয়েছিল বোঝাবুঝি। বহু দিন আলাদা ছিল তারা। দুই মেয়ে সোনা, রূপাকে নিয়ে নতুন ভাবে গল্প সাজিয়েছিলেন পরিচালক। সেই ভুল বোঝাবুঝি মিটতে না মিটতেই ফের মিশকার ষড়যন্ত্রের শিকার সূর্য। মিশকা অর্থাৎ অহনা দত্তের সঙ্গে এ বার হাত মেলাবেন আয়েশাও। এখনও তাঁর চরিত্রের নাম ঠিক হয়নি। এ বার মিশকা এবং তার উকিল মিলে সূর্য, দীপার জীবনে নতুন কী ঝড় আনে, সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement