Farhan Akhtar

অনিশ্চিত ‘জি লে জ়রা’, প্রত্যাবর্তনের জন্য শাহরুখকেই চান ফারহান আখতার

পরিচালনায় ফিরছেন ফারহান আখতার। শোনা গিয়েছিল, ‘জি লে জ়রা’ ছবির হাত ধরেই প্রত্যাবর্তন হবে জাভেদ-পুত্রের। এখন খবর, সেই পরিকল্পনা বদল করছেন ফারহান।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৫:০৭
Alia, Priyanka, Katrina’s Jee Le Zaraa to reportedly get shelved, as Don 3 is in the pipeline for Farhan Akhtar

‘জি লে জ়ারা’ নয়, ‘ডন ৩’ ছবিতেই পরিচালনায় ফিরছেন ফারহান? ছবি: সংগৃহীত।

শেষ ছবি পরিচালনা করেছেন প্রায় এক যুগ আগে। তার পর ব্যস্ত ছিলেন অভিনয় নিয়েই। পাশাপাশি, চুটিয়ে গান গেয়েছেন গত কয়েক বছরে। একের পর এক লাইভ শো করেছেন। তবে এ বার ফের ক্যামেরার পিছনে ফিরতে চান ফারহান আখতার। কথা ছিল, ‘জি লে জ়রা’ ছবির হাত ধরেই পরিচালকের চেয়ারে ফিরবেন জাভেদ-পুত্র। তবে এখন খবর, সেই ছবি অনিশ্চিত হয়ে পড়ায় অন্য ছবি নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন তিনি। শোনা যাচ্ছে, ‘ডন ৩’ ছবির হাত ধরেই ফিরতে চান পরিচালক ফারহান।

Advertisement

২০১১ সালে মুক্তি পেয়েছিল ‘ডন ২’। শাহরুখ খান অভিনীত সেই ছবি পরিচালনা করেছিলেন ফারহান আখতার। পরিচালক হিসাবে ‘ডন ২’ শেষ ছবি ফারহানের। ওই বছরই মুক্তি পায় ‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’। জ়োয়া আখতার পরিচালিত এই ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনাও করেছিলেন ফারহান। মুক্তি পাওয়ার পরে ভীষণ জনপ্রিয় হয়েছিল ‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’। এমনকি, ‘দিল চাহতা হ্যায়’-এর আধুনিক সংস্করণ আখ্যাও পেয়েছিল এই ছবি। তার পর থেকেই ওই ছবির ‘ফিমেল ভার্সন’ দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক ও অনুরাগীরা। সেখান থেকেই ‘জি লে জ়ারা’ ছবির ভাবনা। তিন বান্ধবীর রোড ট্রিপের গল্পে বাঁধা ছবির চিত্রনাট্য। ২০২১ সালের মাঝামাঝি সময়ে আলিয়া ভট্ট, প্রিয়ঙ্কা চোপড়া জোনাস ও ক্যাটরিনা কইফ— মুখ্য চরিত্রের তিন অভিনেত্রীর ছবি দিয়ে সমাজমাধ্যমে নতুন ছবি ঘোষণা করা হয়েছিল। তার পর কেটে গিয়েছে প্রায় বছর দু’য়েক। মা হয়েছেন আলিয়া ও প্রিয়ঙ্কা। আপাতত সন্তানদের নিয়ে ব্যস্ত তাঁরা দু’জনেই। একাধিক কারণে বার বার শুটিং পিছিয়েছে ছবির।

এ বার খবর, তিন অভিনেত্রী সময় বার করতে না পারায় অনিশ্চিত হয়ে পড়েছে ‘জি লে জ়ারা’। তাই পরিচালনার ফিরতে এ বার নাকি ‘ডন ৩’ কেই বাজি ধরছেন ফারহান আখতার। অন্তন তাই জানাচ্ছেন স্বঘোষিত সিনে-সমালোচক কামাল আর খান। ‘ডন ৩’ নিয়ে দর্শক ও অনুরাগীদের উৎসাহ ছিল অনেক দিন ধরেই। খবর, ‘জি লে জ়ারা’ নিয়ে অনিশ্চয়তা তৈরি হওয়ায় শাহরুখকে ‘ডন ৩’-এর জন্য রাজি করাতে মরিয়া ফারহান।

‘পাঠান’-এর সাফল্যের রেশ এখনও কাটেনি। তার মধ্যেই দক্ষিণী পরিচালক অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবির শুটিংয়ে ফিরেছেন শাহরুখ। তার পরেই লাইনে রয়েছে রাজকুমার হিরানির ছবি ‘ডাঙ্কি’। একের পর এক ছবির শুটিংয়ের কাজে আপাতক ঠাসা বলিউডের ‘বাদশা’র শিডিউল। ফারহানের ‘ডন ৩’-এর জন্য সময় বার করতে পারবেন কি শাহরুখ? কী ভবিষ্যৎ ‘জি লে জ়রা’র? ফারহানের উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement