Bollywood Scoop

রণবীরের থেকে পাওয়া আলিয়ার শ্রেষ্ঠ উপহার কী? জানলে বিস্মিত হতে পারেন

বিয়ের আগে আলিয়ার জন্য উপহার খুঁজতে কোথায় পাড়ি দেন রণবীর? এত দিন পর খোলসা করলেন আলিয়া।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৬:২৭
Alia bhatt reveals the best gift she received from husband ranbir kapoor

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

তাঁদের বিয়ের বয়স দেড় বছর। যদিও তাঁর আগে পাঁচ বছরের প্রেম। একটা দীর্ঘ সময় একত্রবাস করেছেন আলিয়া ভট্ট-রণবীর কপূর। গত নভেম্বরে তাঁদের কোল আলো করে এসেছে সন্তান। এখন মেয়ে রাহাকে নিয়ে সংসার রণবীর ও আলিয়ার। তবে বিয়ের আগে রণবীর ও এখনের রণবীরের মধ্যে কী পার্থক্য? বিয়ের আগে আলিয়ার জন্য উপহার খুঁজতে কোথায় পাড়ি দেন রণবীর? কী এমন উপহার দিয়েছিলেন যা আলিয়ার কাছে শ্রেষ্ঠ উপহার?

Advertisement

আলিয়ার প্রতি রণবীরের ব্যবহার ও মন্তব্যে বার বার ক্ষুব্ধ হয়েছেন নেটাগরিকরা। কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তাঁর গলার আওয়াজ একটু চড়লেই বিরক্ত হন রণবীর। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়োয় আলিয়া বলেন, ‘‘কোনও কাজে কারও অক্ষমতা দেখলেই আমার মাথা গরম হয়ে যায়। আর আমার গলার আওয়াজ বেড়ে গেলে রণবীর তা একদমই পছন্দ করে না।’’ এ ছাড়াও আলিয়ার লিপস্টিক পরা অপছন্দ রণবীরের। যদিও তার পিছনে যুক্তি দিয়েছেন আলিয়া। অভিনেত্রীর কথায়, তাঁর ঠোঁটের স্বাভাবিক রংই পছন্দ তাঁর স্বামী। যদিও তাতে মন গলেনি নেটাগরিকদের। রণবীরের খবরদারি করার স্বভাব নিয়ে হইচই পড়ে গিয়েছে নেটাগরিকদের মধ্যে।

তবে রণবীর যে স্ত্রীকে ভালবাসেন না, এমনটা নয়। এক সাক্ষাৎকারে আলিয়া জানান, তাঁর জন্য উপহার আনতে বুলগেরিয়া থেকে লন্ডনে যান রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং চলাকালীন আলিয়ার জন্মদিন পড়ে। সেই সময় প্রেমিকার জন্য কেক আনতে বুলগেরিয়া থেকে লন্ডন যান রণবীর। আলিয়ার কথায়, ‘‘আমার লন্ডনের একটি বিশেষ ধরনের মিল্ককেক পছন্দ। যেটা আর কোথাও পাওয়া যায় না। সেটা আনতে শুটিংয়ের মাঝে লন্ডনে যায় রণবীর। সেই সময় অবশ্য আমার স্বামী নয়, প্রেমিক ছিল। তবে এটা আমার ওঁর থেকে পাওয়া শ্রেষ্ঠ উপহার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement