Ali Zafar

তাঁর সঙ্গে শাহরুখের কাজ করা ঠিক হবে না! কেন এ কথা বললেন পাক অভিনেতা আলি জাফর

২০১৬ সালে শাহরুখ খানের সঙ্গে ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে দেখা গিয়েছিল আলিকে। যদিও কিং খান ও আলিকে এক সঙ্গে কোনও দৃশ্যে দেখা যায়নি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫১
আলি জাফর ও শাহরুখ খান।

আলি জাফর ও শাহরুখ খান। ফাইল চিত্র।

শাহরুখ খানের সঙ্গে কে না কাজ করতে চান! বলিউড বাদশার সঙ্গে এক ফ্রেমে ধরা পড়তে সকলে প্রায় মুখিয়ে থাকেন। কিন্তু পাকিস্তানি অভিনেতা আলি জাফর শাহরুখের সঙ্গে কাজ করার ‘ঝুঁকি’ নিতে চান না। এক সাক্ষাৎকারে তিনি সাফ বলেছেন, তাঁর সঙ্গে কাজ করলে বিড়ম্বনায় পড়তে হতে পারে কিং খানকে।

শাহরুখের সঙ্গে কাজ করার প্রসঙ্গে আলি বলেছেন, ‘‘ওঁর (শাহরুখ) আমার সঙ্গে কাজ করা ঠিক হবে না। ওখানে এমনিতেই সমস্যা বেড়ে যায়।’’ এসআরকে-র সঙ্গে কাজ করা নিয়ে আলির এ হেন মন্তব্য তাৎপর্যপূর্ণ। ২০১৬ সালের সেপ্টেম্বরে উরিতে জঙ্গি হামলার পর বলিউডে পাক শিল্পীদের কাজ করা নিয়ে রীতিমতো নিষেধাজ্ঞার জন্য সরব হয়েছিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। পরে ২০১৯ সালে পুলওয়ামায় জঙ্গি হামলার পর পাক শিল্পীদের উপর নিষেধাজ্ঞা জারি করে ‘দ্য অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’। এই আবহে বহু পাক শিল্পীই নিজেদের দেশে ফিরে গিয়েছেন। এই ঘটনার প্রসঙ্গ টেনেই শাহরুখের সঙ্গে তাঁর কাজ হলে সমস্যা বাড়তে পারে, এমন আশঙ্কার কথাই আলি বোঝাতে চেয়েছেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

প্রসঙ্গত, ২০১৬ সালে শাহরুখ খানের সঙ্গে ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে দেখা গিয়েছিল আলিকে। যদিও কিং খান ও আলিকে এক সঙ্গে কোনও দৃশ্যে দেখা যায়নি। ২০১০ সালে ‘তেরে বিন লাদেন’ ছবির হাত ধরে বলিউডে যাত্রা শুরু করেছিলেন আলি। এখনও পর্যন্ত মোট ন’টি ছবিতে অভিনয় করেছেন তিনি।

তবে অভিনেত্রী শেহনাজ গিলের সঙ্গে কাজ করার ব্যাপারে ইচ্ছুক আলি জাফর। অভিনেত্রীর উদ্দেশে তিনি সরাসরি বলেছেন, ‘‘শেহনাজ, তুমি যদি ইচ্ছুক হও, আমার একটা গানে তোমার সঙ্গে কাজ করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement