Akshay Kumar

প্রিয়ঙ্কার সঙ্গে যে কারণে আর কাজ করতে পারেননি অক্ষয়, ফাঁস করেছিলেন পরিচালক

স্বামীর সঙ্গে ‘দেশি গার্ল’-এর মাখো মাখো পর্দাপ্রেম টুইঙ্কল খন্না মোটেও ভাল চোখে দেখেননি। পরিচালক সুনীল দর্শনও ফাঁস করে দিয়েছিলেন, অক্ষয়ের জীবনে দাম্পত্যকলহের কথা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৯:২৪
এমন রসায়ন ভেঙে যাওয়া ‘ক্ষতি’ হিসাবেই দেখেন নির্মাতারা।

এমন রসায়ন ভেঙে যাওয়া ‘ক্ষতি’ হিসাবেই দেখেন নির্মাতারা। ফাইল চিত্র

পর্দায় তাঁদের রসায়ন ছিল চোখে পড়ার মতো। দর্শকের ভালবাসা নিয়ে অনেক ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয় কুমার এবং প্রিয়ঙ্কা চোপড়া। ‘আন্দাজ’, ‘মুঝসে শাদি করোগি’, ‘আইতরাজ’-এর কথা মনে পড়তে পারে। কিন্তু ২০০৫ সালের পর ছবিটা বদলে যায় হঠাৎ। প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করা বন্ধ করে দেন ‘খিলাড়ি’। কারণ অনুমান করতে অসুবিধে হয়নি কারও।

পরিচালক সুনীল দর্শনও ফাঁস করে দিয়েছিলেন, অক্ষয়ের জীবনে দাম্পত্যকলহের কথা। স্বামীর সঙ্গে ‘দেশি গার্ল’-এর মাখো মাখো পর্দাপ্রেম টুইঙ্কল খন্না মোটেও ভাল চোখে দেখেননি। জুটিকে সন্দেহ করতেন, যার ফল দেখা গেল হাতেনাতে।

Advertisement

২০০৫ সালে ‘বরসাত’ ছবিতে প্রিয়ঙ্কা এবং বিপাশার বিপরীতে অক্ষয়কেই বেছেছিলেন পরিচালক। প্রিয়ঙ্কার সঙ্গে একটি রোম্যান্টিক এবং উত্তেজক গানের ভিডিয়ো শুটও করা হয়ে গিয়েছিল। কিন্তু তার পরই পিছু হটেন অক্ষয়। তাঁর জায়গায় নায়ক হিসাবে আসেন ববি দেওল। পরিচালক সুনীল জানান, টুইঙ্কল পছন্দ করতেন না বলেই অক্ষয় এই সিদ্ধান্ত নেন।

সুনীল আরও বলেন, “অক্ষয় আর প্রিয়ঙ্কা দারুণ জুটি ছিলেন। তাঁদের ব্যক্তিত্বেও বেশ মিল। একসঙ্গে দেখাতও চমৎকার। কোনও ঘনিষ্ঠ দৃশ্যেই কুৎসিত লাগেনি দু’জনকে, বরং স্বাভাবিক, সুন্দর দেখাত। তবে প্রিয়ঙ্কা বিশ্বভ্রমণ করে আসার পর সব বদলে গেল। টুইঙ্কলের প্রতিবাদে অক্ষয় আর প্রিয়ঙ্কার একসঙ্গে কাজ করা বন্ধ হয়ে যায়।”

যদিও পরিচালকের দাবি, ব্যক্তিগত কারণে এ ধরনের জুটি ভেঙে যাওয়া নির্মাতাদের পক্ষে দুর্ভাগ্যজনক। এর জন্য অনেক ভুগতে হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement