Akshay Kumar

Akshay Kumar: টুঁ শব্দ করলেই গুলি করে মেরে ফেলত চম্বলের ডাকাতেরা, এখনও ভয়ে কাঁটা অক্ষয়

বন্দুক দেখিয়ে ডাকাতির কথা আকছার শোনা যায়। জানেন কি এমন অভিজ্ঞতা হয়েছিল খোদ অ্যাকশন হিরো অক্ষয় কুমারের? নিজেই সে গল্প বললেন অভিনেতা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৬:৩৭
ডাকাতের কবলে পড়েছিলেন অক্ষয়!

ডাকাতের কবলে পড়েছিলেন অক্ষয়!

পর্দায় তিনি অকুতোভয়। এক ঘুষিতে কাবু করছেন ভিলেনকে। বাড়ির ছাদ থেকে এক লাফে গাড়ির ছাদে, দু’হাতের বন্দুক থেকে ছুটছে গুলির ফোয়ারা। বাস্তবে গুন্ডাবাহিনীর মুখোমুখি হয়ে কী করেছিলেন বলিউডের ‘খিলাড়ি’? এক টেলিভিশন শো-তে এসে সে গল্পই শুনিয়েছিলেন অক্ষয় কুমার।

যে সে গুন্ডা নয়, খাস চম্বলের ডাকাত দল। চলন্ত ট্রেনে তাদের সঙ্গে মোলাকাত ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর। বাস্তবের ভিলেনদের মেরেধরে ভাগিয়ে দেওয়া দূরে থাক, ভয়ে কাঁটা হয়ে গিয়েছিলেন অক্ষয়। অনুপম খেরের চ্যাট শো-তে পুরনো সেই অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন অভিনেতা।

Advertisement

রাতের ট্রেন। প্রায় হাজার পাঁচেক টাকার জামাকাপড় কেনাকাটা সেরে তাতেই ফিরছিলেন অক্ষয়। একটা শব্দে ঘুম ভেঙে দেখেন কামরায় উঠে পড়েছে ডাকাত দল। বন্দুক হাতে পর পর যাত্রীদের মালপত্র লুট করছে তারা। একে চম্বলের ডাকাত, তাতে বন্দুক। ভয় পেয়ে গিয়েছিলেন নায়ক।

অনুপমকে অক্ষয় বলেন, ‘‘নিজেকেই নিজে বলি, চুপচাপ শুয়ে থাকো, আর কিচ্ছু করার নেই! টুঁ শব্দ করলেই গুলি চালিয়ে দিত ওরা। একে একে সব মালপত্র তুলে নিল ওরা। আমার নতুন কেনা জামাকাপড়ও। এমনকি সিটের নীচে রাখা চপ্পলটাও ছাড়েনি! খালি হাত-খালি পায়ে দিল্লিতে নেমেছিলাম।’’

পর্দায় যা-ই করুন না কেন, বাস্তবে তাই আর অ্যাকশনে চোখ ধাঁধিয়ে দেওয়া হয়ে ওঠেনি ‘খিলাড়ি’র। আপাতত অক্ষয়ের নতুন ছবি ‘রক্ষা বন্ধন’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement