Aishwarya Rai

Aishwarya Rai: ‌এত কম টাকায় শ্যুট করেছিলেন ঐশ্বর্যা? নথি ফাঁস হতেই হইচই!

বলিউডে কেরিয়ারের শুরুর দিকে লড়াই করতে হয় প্রত্যেককেই। বাদ যাননি ঐশ্বর্যা রাইও। নেটমাধ্যমে উঠে এল তাঁর শুরুর দিনগুলোর এক মডেল-শ্যুটের বিল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৪:৩৭
 কেরিয়ারের শুরুতে লড়াই করেছেন ঐশ্বর্যাও

কেরিয়ারের শুরুতে লড়াই করেছেন ঐশ্বর্যাও

কেরিয়ারের শুরুর দিনগুলোয় বলিউড বড় কঠিন ঠাঁই। তারকাসন্তান হলে আলাদা কথা। বাকিদের কাজ পেতে রীতিমতো মাথার ঘাম পায়ে পড়াই দস্তুর। রোজগারও যৎসামান্য। জানেন কি, একেবারে শুরুর দিনগুলোয় কত টাকা উপার্জন ছিল ঐশ্বর্যা রাই বচ্চনের? নেটমাধ্যমে ফাঁস হওয়া সেই সময়কার এক নথি দেখে হতবাক অনুরাগীরাও।

১৯৯২ সাল। ঐশ্বর্যা তখন টিনসেলনগরীতে একেবারেই নতুন। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাও তখনও বছর দুয়েক দেরি। বলিউড ছবির দুনিয়ায় পা রাখা তো ঢের দূরের কাহিনি। রাই-সুন্দরী তখন সবে টুকটাক মডেলিং করছেন। তেমনই এক সময়ে একটি পত্রিকার জন্য মডেলিং করেছিলেন তিনি।

Advertisement

নেটমাধ্যমে সদ্য প্রকাশ্যে এসেছে কেরিয়ারের শুরুর সময়কার ওই শ্যুটের বিল। তাতে দেখা যাচ্ছে ওই কাজের জন্য ঐশ্বর্যা হাতে পেয়েছিলেন মাত্র দেড় হাজার টাকা! জানা গিয়েছে চুক্তির খুঁটিনাটিও।‘রেডিট’ প্ল্যাটফর্মে ওই পোস্ট দেখে চোখ কপালে উঠেছে অনুরাগীদের।

ফাঁস হওয়া নথি থেকে জানা গিয়েছে, ঐশ্বর্যা তখন বছর আঠেরোর। দেড় হাজার টাকার বিনিময়ে একটি পত্রিকার ক্যাটালক শ্যুটের জন্য সম্মতি দিয়েছেন তিনি। নীচে সই-ও রয়েছে অভিনেত্রীর।

পরে বিমল উপাধ্যায় নামে এক ব্যক্তি একাধিক টুইটে সেই শ্যুটের কিছু ছবি ভাগ করে নেন। ছবিগুলিতে ঐশ্বর্যা, সোনালি বেন্দ্রে, নিকি অনেজা এবং তেজস্বিনী কোলহাপুরের ছবি রয়েছে। ওই ব্যক্তির দাবি, তিরিশ বছর আগে ওই শ্যুটের আয়োজক ছিলেন তিনিই। ছবিগুলিতে নানা সাজে সদ্য তরুণী ঐশ্বর্যাকে দেখে আপ্লুত অনুরাগীরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement