Aditya Roy Kapur

অনন্যার সঙ্গে বিচ্ছেদের মাঝেই ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য! কী বললেন আদিত্য রায় কপূর?

সমাজমাধ্যমের সব সময়ই একটা প্রভাব থাকে। সেটা ইতিবাচক বা নেতিবাচক, দুটোই হতে পারে। এমনই মনে করেন আদিত্য।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১২:৫০
Aditya Roy Kapoor reveals why he does not talk about his personal life amid break up rumour with Ananya Panday

(বাঁ দিকে) অনন্যা পাণ্ডে, (ডান দিকে) আদিত্য রায় কপূর। ছবি-সংগৃহীত।

দীর্ঘ দু'বছর একসঙ্গে থাকার পরে সম্পর্কে ইতি টেনেছেন আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডে। বিচ্ছেদের পর তাঁরা কেমন আছেন, তা নিয়ে নানা চর্চা চলেছে নেটাগরিকদের মধ্যে। কিন্ত আদিত্য বরাবরই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মুখ বন্ধ রেখেছেন। এমনকি, সমাজমাধ্যমেও ব্যক্তিগত জীবনের কিছুই শেয়ার করেন না অভিনেতা। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলেছেন তিনি।

Advertisement

সমাজমাধ্যমের সব সময়ই একটা প্রভাব থাকে। সেটা ইতিবাচক বা নেতিবাচক, দুটোই হতে পারে। এমনই মনে করেন আদিত্য। তাঁর কথায়, ‘‘আমি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই নীরব থেকেছি। আর সেটাই আমি পছন্দ করি। আমার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের জানা দরকার, এমনটা আমার কখনও মনে হয়নি। সব কিছু প্রকাশ না করে, ব্যক্তিগত জীবন নিজের মধ্যেই রাখতে পছন্দ করি।’’

ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনলেই, তা নিয়ে মানুষ মতামত দেওয়া শুরু করবে। এই বিষয়টি পছন্দ করেন না আদিত্য। এমনকি, বিভিন্ন পোস্টে নেটাগরিকদের মন্তব্যও পড়েন না তিনি। ‘কফি উইথ কর্ণ’ শো-তে এসেই আদিত্য বলেছিলেন, নেটাগরিকরা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কী ভাবছেন, তা নিয়ে তাঁর কিছুই আসে যায় না।

তবে আদিত্যর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। অনন্যা পাণ্ডের সঙ্গে বিভিন্ন জায়গায় ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। এমনকি, কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-তে গিয়েও পরোক্ষ ভাবে আদিত্যের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন অনন্যা। একসঙ্গে জুটি হিসেবে কয়েকটি বিজ্ঞাপনেও কাজ করেছেন তাঁরা। কিন্তু সম্পর্ক স্থায়ী হয়নি। গত মার্চে বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা।

বিচ্ছেদের পর থেকে নাকি অনন্যার মন ভাল নেই। এমন দাবিও করেছেন তাঁর অনুরাগীরা। কিছু দিন আগে এক ভিডিয়োয় নেটপ্রভাবী ওরহান অবত্রমানি ওরফে ওরি অনন্যাকে জিজ্ঞাসা করেন, তিনি সপ্তাহান্তে জীবন থেকে কী হারিয়েছেন। তার উত্তরে অনন্যা বলেন, তিনি মন হারিয়েছেন। অভিনেত্রীর ‘মনমরা’ মুখও নজর এড়ায়নি নেটাগরিকদের। বিচ্ছেদের পর থেকে নাকি নিজের পোষ্যের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। যদিও, বিচ্ছেদ নিয়ে সরাসরি কিছু বলেননি তিনি। অন্য দিকে, আদিত্যও সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement