Kangana Ranaut

চড়া দামে মুম্বইয়ের বাড়ি বিক্রি করে বড় পদক্ষেপ! কঙ্গনার নতুন বাসস্থান কোথায়?

বাড়ি বিক্রির কারণ নিয়ে জল্পনা শুরু হয়। অনেকের ধারণা, পাকাপাকি ভাবে মুম্বই ছাড়ছেন কঙ্গনা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৮:১৯
Actress Kangana Ranaut has purchased a new house in Andheri

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

বান্দ্রায় সাধের বাড়ি বানিয়েছিলেন কঙ্গনা রানাউত। কিন্তু মন্ডীর সাংসদ হওয়ার পরেই খবর ছড়িয়ে পড়ে, সেই বাড়ি বিক্রি করে দিচ্ছেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে বাড়ি বিক্রির কারণ নিয়ে জল্পনা শুরু হয়। অনেকে মনে করেছিলেন, পাকাপাকি ভাবে মুম্বই ছাড়ছেন কঙ্গনা। নিজের লোকসভা কেন্দ্র তথা জন্মস্থান মন্ডীতেই ফিরবেন? উঠেছিল প্রশ্ন। তবে সেই জল্পনা মোটেই সত্য নয়। মুম্বইয়ের আন্ধেরিতে নাকি নতুন বাসস্থান কিনেছেন অভিনেত্রী সাংসদ।

Advertisement

আন্ধেরিতে ‘আর্ক ওয়ান’ নামে এক বহুতলের ১৯ তলায় ফ্ল্যাট কিনেছেন কঙ্গনা। ১.৫৬ কোটি টাকা দিয়ে এই নতুন বাসস্থান কিনেছেন কঙ্গনা। তবে অভিনেত্রী নিজে এই বিষয়ে এখনও মুখ খোলেননি। বান্দ্রার বাড়িটি কঙ্গনা ৪০ কোটি টাকা দিয়ে বিক্রি করছেন বলে জানা গিয়েছিল। মুম্বইয়ের বান্দ্রা এলাকার এই বাড়িতেই কঙ্গনার প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’-এর অফিস।

অগস্ট মাসের শুরুর দিকেই খবর ছড়িয়ে পড়ে, বান্দ্রার বাড়ি বিক্রি করছেন কঙ্গনা। বাড়ি কেনাবেচা সংক্রান্ত একটি ইউটিউব চ্যানেলের তরফে মুম্বইয়ের এক প্রযোজনা সংস্থার অফিস বিক্রির খবর পোস্ট করা হয়। সেই প্রযোজনা সংস্থার ঠিকানা দেখেই অনেকের অনুমান, এটি কঙ্গনার প্রযোজনা সংস্থা। সেখান থেকেই জল্পনার সূত্রপাত।

২০২৪-এর লোকসভা নির্বাচন থেকে কঙ্গনার রাজনৈতিক জীবনের সূচনা। হিমাচল প্রদেশের মন্ডী কেন্দ্রের সাংসদ নির্বাচিত হন তিনি। তবে রাজনীতির পাশাপাশি ছবির কাজও করছেন অভিনেত্রী। এই মুহূর্তে আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে ব্যস্ত কঙ্গনা। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবির পরিচালনা ও প্রযোজনাও তাঁর। ছবিতে তিনি ছাড়াও অভিনয় করছেন অনুপম খের, মিলিন্দ সোমান, শ্রেয়স তলপড়ে প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement