Idhika Paul

বাংলাদেশে তিনি শাকিব খানের সফল ‘প্রিয়তমা’, কিন্তু টলিউডে কবে ছবি করবেন ইধিকা?

বাংলাদেশের ছবিতে দর্শক তাঁকে দেখেছেন। ইধিকা পালের টলিউডে অভিষেক নিয়ে কৌতূহল দানা বেঁধেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৯:৩৫
Actress Idhika Paul shares her thought about her Tollywood debut

অভিনেত্রী ইধিকা পাল। ছবি: সংগৃহীত।

টলিপাড়ায় তাঁর পথচলা শুরু হয় ছোট পর্দায়। এ দিকে বাংলাদেশের ছবিতে ইতিমধ্যই অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী ইধিকা পাল। ঢালিউডে গত জুন মাসে মুক্তি পেয়েছে ইধিকা অভিনীত ছবি ‘প্রিয়তমা’। এই ছবিতে ইধিকার বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। ছবিটি পড়শি দেশে বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। বাংলাদেশে ছবির বিপুল ব্যবসায়িক সাফল্যের পর অনেকের কৌতূহল তৈরি হয়েছে, টলিপাড়ায় কবে অভিনেত্রীকে বড় পর্দায় দেখা যাবে?

Advertisement

এই মুহূর্তে ইধিকার কাছে নতুন কাজের প্রস্তাব আসছে। তালিকায় রয়েছে দুই বাংলাই। বাংলাদেশের ছবিতে অভিনয় করে তাঁর কাছে যে কাজের প্রস্তাব বেড়েছে সে কথাও স্বীকার করে নিলেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘‘এর মাঝেই বাংলাদেশে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা কোনও ছবির জন্য নয়, অন্য একটা কাজে। কিন্তু ব্যস্ততার কারণে যেতে পারিনি।’’ বাংলাদেশে কাজ করলেও টলিউড যে তাঁর কাছে গুরুত্বপূর্ণ, তা আলাদা করে উল্লেখ করার প্রয়োজন নেই। তাই টলিপাড়ায় কাজের ক্ষেত্রে একটু ‘ধীরে চলো’ নীতিতেই বিশ্বাসী ইধিকা।

এরই পাশাপাশি টলিপাড়ায় খবর, ইধিকা নাকি এ পার বাংলার ছবি নির্বাচন করেছেন। এই প্রসঙ্গে অভিনেত্রী বললেন, ‘‘এখনও কিছুই ঠিক হয়নি। প্রস্তাব তো আসছেই। কথাবার্তা চলছে। কিন্তু টলিউডে প্রথম ছবির ক্ষেত্রে বুঝেশুনে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে চাই।’’ এরই সঙ্গে ইধিকার সংযোজন, ‘‘ছবি করতে হবে বলেই রাজি হতে চাই না। ভাল চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছি।’’ অভিনেত্রী কিছু খোলসা না করতে চাইলেও টলিপাড়ার খবর, তিনি ইতিমধ্যেই সোহমের সঙ্গে একটি ছবি করে ফেলেছেন। কিন্তু সেই ছবি কবে মুক্তি পাবে, সেই সময় এখনও চূড়ান্ত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement