Swastika Dutta

‘ডাকঘর’-এর পরিচালক অভ্রজিতের নতুন সিরিজ়ের নায়িকা স্বস্তিকা! কবে থেকে শুরু শুটিং?

কয়েক মাস হল শেষ হয়েছে স্বস্তিকা দত্তর সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’। এ বার নাকি নতুন সিরিজ়ের কাজে মন দিয়েছেন অভিনেত্রী। শীঘ্রই শুরু হবে শুটিং।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৪:৪১
swastika Dutta

স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

মাত্র কয়েকটা মাস হয়েছে শেষ হয়েছে স্বস্তিকা দত্ত অভিনীত সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’। তবে সিরিয়াল শেষ হলেও এক দিনও বিশ্রাম নেওয়ার সময় নেই নায়িকার। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নতুন সিরিজ়ে সই করে ফেলেছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির অন্দরের ফিসফাস আবারও ‘হইচই’-এর নতুন সিরিজ়ে দেখা যাবে তাঁকে। শেষ বার নায়িকাকে দর্শক দেখেছিলেন ‘গভীর জলের মাছ’ সিরিজ়ে। তার পর অবশ্য মুক্তি পেয়েছে নায়িকার অভিনীত নতুন ছবি ‘ফাটাফাটি’। যেখানে তাঁর অভিনয় বেশ প্রশংসিতও হয়। এ বার নাকি পরিচালক অভ্রজিৎ সেনের নতুন সিরিজ়ের নায়িকা স্বস্তিকা।

Advertisement

আগে পরিচালক কাজ করেছেন দিতিপ্রিয়া রায়ের সঙ্গে। অভ্রজিতের পরিচালিত সিরিজ় ‘ডাকঘর’ নিয়ে বিস্তর চর্চাও হয়েছিল টলিপাড়ায়। সেই সিরিজ়ে দর্শক দেখেছিল দিতিপ্রিয়া রায় এবং সুহোত্র মুখোপাধ্যায়ের জুটিকে। এ বার নাকি নতুন মোড়কে সম্পর্কের গল্প বলবেন পরিচালক। এখনও শুটিং শুরু হয়নি। শোনা যাচ্ছে, পরিচালক এই নতুন গল্পের নাম রেখেছেন ‘সম্পর্ক’। সেপ্টেম্বর মাস থেকে শুরু হওয়ার কথা সিরিজ়ের শুটিং।

স্বস্তিকাকে সিরিজ়, সিনেমা এবং সিরিয়াল তিনটি মাধ্যমেই দেখতে অভ্যস্ত দর্শক। বড় পর্দার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হলেও ছোট পর্দার মাধ্যমেই টলিপাড়ায় জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। তবে তাঁর এই যাত্রার জন্য বার বার পরিচালক রাজ চক্রবর্তীকে ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। সূত্র বলছে, অভ্রজিতের সিরিজ়ের শুটিং শেষ হওয়ার পরে ‘গভীর জলের মাছ’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের প্রস্তুতি নেবেন অভিনেত্রী। তা বলে যে ছোট পর্দায় আর দেখা যাবে না স্বস্তিকাকে সে কথা হলপ করে বলা যায় না। শোনা যাচ্ছে, পুজোর পর নাকি আবারও সিরিয়ালে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement