Shalin Bhanot injured

২০০টি বিছের কামড়, ক্ষতবিক্ষত মুখ! শালিনের সঙ্গে কী করে ঘটল এই অঘটন?

ঝুঁকি নিয়ে খেলা করেন শোয়ের প্রতিযোগীরা। আর তারই পরিণাম অনেক সময় মারাত্মক হয়ে দাঁড়ায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ১৬:০১
Actor Shalin Bhanot shares a video and it shows he is badly injured

কী ভাবে চোট পেলেন শালিন ভানোত? ছবি-সংগৃহীত।

মুখের এক পাশ ফুলে গিয়েছে। প্রায় বেঁকে গিয়েছে মুখ। ঠিকরে বেরিয়ে আসছে চোখ। বিধ্বস্ত চেহারা। এমনই একটি ছবি নিজের সমাজমাধ্যমে পোস্ট করলেন ছোট পর্দার অভিনেতা শালিন ভানোত। তাঁর এই ছবি দেখে আঁতকে উঠেছেন অনুরাগীরা। কী হয়েছে শালিনের?

Advertisement

বর্তমানে ‘খতরো কে খিলাড়ি ১৪’ রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী শালিন। নামের মধ্যেই লুকিয়ে এই শোয়ের অর্থ। ঝুঁকি নিয়ে খেলা করেন শোয়ের প্রতিযোগীরা। আর তারই পরিণাম অনেক সময় মারাত্মক হয়ে দাঁড়ায়। বহু তারকাই এই শোয়ে যোগ দিয়ে আহত হয়েছেন নানা ভাবে। আর এ বার গুরুতর চোট পেলেন শলিন।

এই মুহূর্তে এই শোয়ের শুটিং-এর জন্য প্রতিযোগীরা রয়েছেন রোমানিয়াতে। সেখান থেকেই সমাজমাধ্যমে ছবি শেয়ার করেছেন শালিন। দেখা যাচ্ছে, রিয়্যালিটি শোয়ের কলাকুশলীরা শালিনের চিকিৎসার কাজে হাত লাগিয়েছেন। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘‘আপনাদের জন্য সব কিছু করতে রাজি।’’

কিন্তু কী ভাবে চোট পেলেন তিনি? এক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছেন, একটি স্টান্ট করার সময়ে শালিন প্রায় ২০০টির বেশি বিছের কামড় খেয়েছেন।

উল্লেখ্য, ‘বিগ বস ১৬’-য় অংশ নিয়েছিলেন শালিন। তখনই তাঁকে ‘খতরোঁ কে খিলাড়ি’-র জন্য প্রস্তাব দেওয়া হয়। তখন নাকি এই প্রস্তাব মেনে নেননি অভিনেতা। জানিয়েছিলেন, শুধুই অভিনয়ে মনোযোগ দিতে চান। কিন্তু পরে সিদ্ধান্ত বদল করেন অভিনেতা। যোগ দেন এই ‘খতরোঁ কে খিলাড়ি’ শোয়ে।

এছাড়াও ‘নাগিন ৩’-তে অভিনয় করেছেন শালিন। ‘বিগ বস ১৬’-তে এই শালিনের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী টিনা দত্তের। সেই সময়ে তাঁদের সম্পর্ক নিয়ে জলঘোলাও কম হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement