Satyam Bhattacharya

‘বল্লভপুরের রূপকথা’র ভূপতির বিয়ে জানুয়ারিতেই, দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে সংসার পাতবেন সত্যম

সত্যম ভট্টাচার্যকে এখনও 'ভূপতি' বলেই চেনেন অনেকে। তবে তাঁকে মঞ্চে দেখতেও ভালবাসেন অনেকে। জানুয়ারির শেষেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৪:৪৫
Actor Satyam Bhattacharya is gtting married in this January.

সত্যম ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

একের পর এক নায়ক-নায়িকার বিয়ের খবর টলিপাড়ায়। শনিবার খবর এসেছিল, ‘উড়ন তুবড়ি’ সিরিয়ালের নায়িকা সোহিনী বন্দ্যোপাধ্যায় বিয়ে করছেন জানুয়ারি মাসে। সেই তালিকায় জুড়ল আরও একটা নাম। জানুয়ারিতেই বিয়ে অভিনেতা সত্যম ভট্টাচার্যর। দীর্ঘ দিনের প্রেম অভিনেতার। শাশ্বতী সিংহর সঙ্গে ১১ বছরের সম্পর্ক। আর ১৫ দিন পর দীর্ঘ দিনের প্রেমিকাকেই বিয়ে করবেন সত্যম। দিন ঠিক করেছেন বাড়ির গুরুজনেরা। আগামী ২২ জানুয়ারি বিয়ে করছেন তাঁরা। মন্ত্র পড়ে, সাত পাক ঘুরে বিয়ে করবেন তিনি। এক দিকে বিয়ের প্রস্তুতি। সে সঙ্গে একগুচ্ছ কাজ সত্যমের ঝুলিতে। কী ভাবে চলছে প্রস্তুতি?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল সত্যমের সঙ্গে। তিনি বললেন, “বিয়ের ছুটি আমার পড়ে গিয়েছে। কেনাকাটা কি আর কখনও শেষ হয়। সেটা বিয়ের দিন পর্যন্ত হবে হয়তো। বাঙালি মতে একেবারে মন্ত্র পড়েই বিয়ে করব। খাওয়া-দাওয়া এখনও ঠিক করে উঠতে পারিনি। তবে মেনুতে বিরিয়ানি থাকবে, সেটা নিশ্চিত করে বলতে পারি।”

বিয়ের পরেই কোথাও ঘুরতে যাচ্ছেন না তাঁরা। কারণ ফেব্রুয়ারি মাসে সত্যমের নতুন কাজ শুরু হওয়ার কথা। তাই সে সব মিটিয়েই হয়তো তাঁরা যাবেন পাহাড়ে। ওয়েব সিরিজ ‘ক্যাবারে’র ডাবিং শেষ করেছেন তিনি। এ ছাড়াও বেশ কিছু কাজের কথা আছে অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement