Rahul-Priti

মেয়েকে নিয়ে ব্যস্ত রাহুল কবে শুটিংয়ে ফিরবেন? আনন্দবাজার অনলাইনকে জানালেন অভিনেতা

প্রীতির থেকে আমিই মেয়েকে কোলে নিচ্ছি বেশি। দুধ খাওয়াচ্ছি, খেলছি। ওর মুখের দিকে তাকিয়েই সময় কেটে যাচ্ছে, বললেন অভিনেতা রাহুল।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৯:৩৫
Image Of Rahul Majumdar, Priti Biswas

মেয়ে কোলে রাহুল মজুমদার, প্রীতি বিশ্বাস। ছবি: ফেসবুক।

রণবীর সিংহ আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন, তিনি পিতৃত্বকালীন ছুটি নেবেন। সদ্যোজাতকে একা দীপিকা পাড়ুকোন সামলাবেন না। তিনিও মা এবং সন্তানকে আগলাবেন। সন্তানের বেড়ে ওঠার সাক্ষী থাকবেন। ছোট পর্দার চেনামুখ রাহুল মজুমদার তেমন কোনও ঘোষণা করেননি। তিনি কাজে করে দেখাচ্ছেন। সম্প্রতি অভিনেতা এবং তাঁর অভিনেত্রী স্ত্রী প্রীতি বিশ্বাসের কোলে ফুটফুটে কন্যাসন্তান এসেছে। মেয়ে্কে নিয়ে বাড়িতেও ফিরেছেন তাঁরা। আনন্দবাজার অনলাইনকে তার পরেই রাহুল জানিয়েছেন, “আপাতত মেয়েকে নিয়েই ব্যস্ত। ওকে নিয়ে দেখতে দেখতে সময় কেটে যাচ্ছে।” কবে কাজে ফিরবেন? উত্তরে অভিনেতা জানিয়েছেন, সব ঠিক থাকলে পুজোর পরে ফের ক্যামেরার মুখোমুখি হবেন তিনি। এখন পিতৃত্বকালীন ছুটি উপভোগ করছেন।

Advertisement

প্রীতি অন্তঃসত্ত্বা, খবর ঘোষণার পরেই রাহুল আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, তিনিও প্রীতির মতো কাজ থেকে ছুটি নেবেন, নিয়েওছেন। সেই সময় অভিনেতা ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’-এ অভিনয় করছিলেন। এর কিছু দিনের মধ্যে তাঁর অংশের অভিনয় শেষ হয়ে যায়। রাহুল কিন্তু আর কাজ নেননি। কথা হয়েছে একাধিক চ্যানেলের সঙ্গে। তবে কোথাও এখনও পাকা কথা দেননি। বরং সারা ক্ষণ প্রীতিকে আগলে থেকেছেন। শুরুতে সদ্যোজাতকে কোলে নিতে একটু ভয় করেছিল তাঁর। এখন? রাহুলের গর্বের সঙ্গে বলেছেন, “আর ভয় করছে না। প্রীতির থেকে এখন আমিই বেশি কোলে নিই। কোল থেকে একেবারেই নামাচ্ছি না। দুধ খাওয়াই। সেই সুযোগে ‘নতুন মা’ বিশ্রাম সেরে নেয়।” হাসতে হাসতে জানিয়েছেন, বাড়িতে বলছে, তিনি নাকি আদর দিয়ে বিগড়ে দিচ্ছেন মেয়েকে। এখনও নাম ঠিক হয়নি। তবে রাহুল মেয়েকে আহ্লাদ করে ডাকেন ‘কিট্টি’ বলে।

যে আবহে মেয়ের জন্ম, তাতে ‘বাবা’ রাহুল কি তার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত? নিরাপত্তার খাতিরে মেয়েকে কি ক্যারাটে শেখাবেন?

প্রশ্ন রাখতেই তাঁর বক্তব্য, “সব শেখাব। নাচ-গান ওর মা-ই জানে। নিরাপত্তার জন্য অবশ্যই ক্যারাটে শেখাব। তবে মেয়ে হয়েছে বলে বাড়তি দুর্ভাবনায় ভুগছি না। আমাদের বাড়িতে মেয়েরা খুবই স্বাধীন। বোনকে বাবা কোনও দিন বাড়িতে আটকে রাখেননি। ধরেবেঁধে সাত তাড়াতাড়ি বিয়েও দেননি। বরং অন্যরা বললে রুখে দাঁড়িয়েছেন।” দাবি, তাঁর মেয়েকেও তিনি সব স্বাধীনতা দেবেন। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শেখাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement