Prabhas

Prabhas: নতুন ভূমিকায় ‘বাহুবলী’, বিদেশে কোন ব্যবসা শুরু করছেন অভিনেতা?

পারিশ্রমিকের টাকা এবার নতুন কাজে বিনিয়োগ করতে চলেছেন প্রভাস। স্পেন ও দুবাইয়ে খুলতে চলেছেন হোটেল।

Advertisement
সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৪:০৫

তাঁর নামে বলিউড থেকে টলিউড সরগরম। তাঁর ছবির নামে তো প্রেক্ষাগৃহের বাইরে লম্বা লাইন পড়ে যায়। আর ছবি পিছু পারিশ্রমিক? চোখ কপালে ওঠার মতো! দক্ষিণী তারকা প্রভাসের নামে মহিলামহলে ঝড় ওঠে। তাঁর প্রেমিক মনের নাগাল পেতে চান অনেক তারকাও। ‘বাহুবলী’-র সাফল্যের পর তিনি শুধু দক্ষিণেই নন, জাঁকিয়ে বসেছেন বি-টাউনেও । তাঁকে ঘিরে এবার নতুন খবর, প্রভাস নাম লিখিয়েছেন উদ্যোগপতিদের দলে। হোটেল ব্যবসার সঙ্গে যুক্ত হতে চলেছেন প্রভাস। মুম্বই সংবাদ সংস্থার খবর অনুযায়ী, স্পেন ও দুবাইয়ে নিজের হোটেল খুলতে চলেছেন প্রভাস। ছবি পিছু আনুমানিক ১০০ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। তাঁর বিপুল সঞ্চিত অর্থ এই ভাবেই সদ্ব্যবহার করতে চান অভিনেতা।

Advertisement

হোটেল ব্যবসার সঙ্গে তারকাদের যোগ নতুন কিছু নয়। এর আগেও এই খাতায় নাম লিখিয়েছেন মিঠুন চক্রবর্তী, সুস্মিতা সেন, শিল্পা শেট্টি থেকে শুরু করে মোহন বাবু, আল্লু অর্জুন। এবার প্রভাসও যোগ দিলেন এই দলে। কাজের সূত্রে, আগামী দিনে ওম রাউতের পরিচালনায় ‘আদিপুরুষ’-এ প্রভাসকে দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে পর্দা ভাগ করে নিচ্ছেন কৃতি শ্যানন। সইফ আলি খানও প্রভাসের সঙ্গে রয়েছেন এই ছবিতে। এছাড়াও ‘প্রোজেক্ট কে’-তে দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন ‘বাহুবলী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement