Dhulokana

রক্ত দিয়েও তো সিঁথি ভরানো হয়, তবে লিপস্টিকে দোষ কোথায়: ‘ধুলোকণা’র তিতির

‘ধুলোকণা’ ধারাবাহিকে লিপস্টিক দিয়ে সিঁদুর পরানোর দৃশ্য বিতর্ক সৃষ্টি করেছে। সে প্রসঙ্গেই মুখ খুললেন তিতির।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৭:৫৬
চর্চার কেন্দ্রে ‘ধুলোকণা’ ধারাবাহিক।

চর্চার কেন্দ্রে ‘ধুলোকণা’ ধারাবাহিক। ফাইল চিত্র।

শেষ পর্যন্ত তিতিরকে সিঁদুর পরিয়ে দিলেন লালন। ফুলঝুরির স্মৃতি বার বার ফিরে এলেও স্ত্রী ফুলঝুরির কথা কিছুতেই মনে পড়ল না। বিয়েটা হয়েও গেল। এমন অতি নাটকীয় মুহূর্ত প্রায়শই ঘটে থাকে বাংলা টেলিভিশনে। ধারাবাহিক ‘ধুলোকণা’-তেও এমনই টানটান উত্তেজনার পর্ব চলছে। আর এই বিয়ের দৃশ্য ঘিরেই সৃষ্টি হয়েছে যাবতীয় বিতর্কের। সিঁদুরদানের দৃশ্যে দেখা গিয়েছে, লিপস্টিক দিয়ে তিতিরকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন লালন। তিতিরের চরিত্রে দর্শক দেখছেন সম্পূর্ণা মণ্ডলকে। লালনের চরিত্রে ইন্দ্রাশিস আচার্য আর ফুলঝরির চরিত্রে অভিনয় করছেন মানালি দে।

Advertisement

লিপস্টিক দিয়ে সিঁদুরদান দেখে নানা জনের নানা মন্তব্য। এ প্রসঙ্গে কী বলছেন তিতির ওরফে সম্পূর্ণা? আনন্দবাজার অনলাইন থেকে যোগাযোগ করা হলে সম্পূর্ণা বলেন, “লিপস্টিক দিয়ে শুধু কেন? হাওয়ায় উড়ে সিঁদুর নায়িকার মাথায় এসে পড়ল, হাত কেটে রক্ত দিয়ে নায়িকার সিঁথি লাল করে দেওয়া হল। এমন অনেক দৃশ্যই তো দেখা যায়। এত দিন এই সব বিষয় নিয়ে অনেকেই আলোচনা করে এসেছেন। তাঁদের কোনও উত্তর দেওয়ার বাসনা আমার নেই। এত জনকে বাধা দেওয়ার ক্ষমতাও আমার নেই। আর মেগা সিরিয়ালে এমনটা হতেই পারে।”

সম্পূর্ণা একাদশ শ্রেণির ছাত্রী। ইতিহাস, দর্শন নিয়ে পড়াশোনা করছেন। ‘ধুলোকণা’ ধারাবাহিক ছাড়া এখন আর কোনও কাজ করছেন না। সম্প্রতি শেষ করেছেন একটি ছবির কাজ। আপাতত পড়াশোনায় মন দিতে চান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement