Sushant Rajput

সুশান্তের মৃত্যুতে অভিনয় ছেড়ে ৪ বার নিজেকে শেষ করে ফেলতে চেয়েছিলেন এই অভিনেতা!

সুশান্ত বহু দিন ধরেই মনমরা হয়ে ছিলেন। সে খবর আগেই পেয়েছিলেন অমিত। কিন্তু আফসোস, কিছুই করতে পারেননি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৪:৩১
 সুশান্তের মৃত্যুর পর দিশেহারা হয়ে অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন অমিত। 

সুশান্তের মৃত্যুর পর দিশেহারা হয়ে অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন অমিত।  ছবি: সংগৃহীত।

ইন্ডাস্ট্রির কানায় কানায় হতাশা। যার ফাঁদে পা দিয়ে অনেক তারাই অকালে খসে পড়েন। ২০২০ সালে সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যু বহু অভিনেতার জীবনে নেতিবাচক প্রভাব ফেলেছিল। তাঁদের মধ্যে এক জন ‘কাই পো চে’ ছবিতে সুশান্তেরই সহ-অভিনেতা, অমিত সাধ। সুশান্তের মৃত্যুর পর দিশেহারা হয়ে অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন অমিত। ঘটনাচক্রে স্মৃতি ইরানি এসে তাঁর পাশে দাঁড়ান। বিপর্যয় কাটিয়ে উঠতে সাহায্য করেন।

সেই সব অন্ধকার অধ্যায়ের কথা মনে রেখে এখনও শোকে বিহ্বল হয়ে ওঠেন অমিত। সম্প্রতি এক অনুষ্ঠানে তিনি বলেন, “ভেঙে টুকরো টুকরো হয়ে গিয়েছিলাম আমি। খুব কঠিন জায়গা এই ইন্ডাস্ট্রি। আমি যার মধ্যে দিয়ে গিয়েছি, তা কখনও ভুলতে পারব না।”

Advertisement

সুশান্ত বহু দিন ধরেই মনমরা হয়ে ছিলেন। সে খবর আগেই পেয়েছিলেন অমিত। কিন্তু আফসোস, কিছুই করতে পারেননি। তাঁর কথায়, “সুশান্ত চলে যাওয়ার ৩-৪ বছর আগের কথা। আমি এক জনের কাছ থেকে সুশান্তের ফোন নম্বর চাইলাম। আমরা সবাই জানতাম, ও ভাল নেই। তাই কথা বলতে চাইছিলাম। সে বলল, সুশান্ত কথা বলতেই চায় না। নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছে। ফোন ব্যবহার করে না আর। আগের নম্বরটা নষ্ট করে দিয়েছে।”

খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন না দু’জনে, তবু সুশান্ত চলে যাওয়ায় তছনছ হয়ে গিয়েছিল অমিতের জীবন। তাঁর দাবি, সমাজই মানুষকে এই পথে নিয়ে যায়। বয়ঃসন্ধিতে নিজেও ৪ বার জীবন শেষ করে দিতে চেষ্টা করেছিলেন বলে জানান অমিত। তাঁর মাথার ভিতরে সব সময় সেই সব চিন্তা তাড়া করত। ফ্ল্যাটের ভিতরে পড়ে থাকা সুশান্তের নিথর দেহ অমিতকে বিপন্ন করে তুলেছিল। তবে এখন অনেক বেশি শক্তিশালী হয়েছেন অমিত। যে জীবন এক বার পেয়েছেন, তা হারাতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement