Abhishek Bachchan

Abhishek Bachchan: ‘কহানি’র থেকেও ভাল ছবি ‘বব বিশ্বাস’, রাখঢাক না করেই জানিয়ে দিলেন অভিষেক

সুজয় ঘোষ পরিচালিত ‘কহানি’-তে ‘বব বিশ্বাস’ হয়ে সামনে এসেছিলেন শাশ্বত। নির্বিরোধী চেহারায় ঠাণ্ডা মাথার খুনির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৮:২০
দুই  ‘বব’কে নিয়ে আলোচনার শেষ নেই।

দুই ‘বব’কে নিয়ে আলোচনার শেষ নেই।

অভিষেক বচ্চন নাকি শাশ্বত চট্টোপাধ্যায়? কে বেশি ভয়ঙ্কর? কাকে দেখলে মনে ভিড় করে আসে ঘৃণা, ভয়, আতঙ্ক? তর্ক-তুলনা যেন শেষ হয় না! সৌজন্যে ‘বব বিশ্বাস’। বলিউডের আসন্ন ছবি। এ বার ঘৃতাহুতি করলেন অভিষেক বচ্চন। ২০১২-য় মুক্তিপ্রাপ্ত ‘কহানি’-র তুলনায় এগিয়ে রাখলেন ‘বব বিশ্বাস’কে।

সুজয় ঘোষ পরিচালিত ‘কহানি’-তে ‘বব বিশ্বাস’ হয়ে সামনে এসেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। আপাত ভাবে স্বল্পভাষী, নির্বিরোধী চেহারায় ঠাণ্ডা মাথার খুনির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই ‘বব বিশ্বাস’ই এ বার গল্পের মূল চরিত্র। পরিচালনায় সুজয়ের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। শাশ্বতের জুতোয় পা গলালেন অভিষেক। অমিতাভ-পুত্রের কথায়, “আমি গত বছর লকডাউনের সময় ‘কহানি’ দেখেছিলাম। আমি তত দিনে ছবির ৮০ শতাংশ কাজ শেষ করে ফেলেছিলাম। কিন্তু লকডাউনের জন্য কাজ থামাতে হয়। তখনই আমি ছবিটি দেখি।”

Advertisement

ছবি দেখে নিজের মতামতও জানিয়েছেন অমিতাভ-পুত্র। বলেছেন, “আমার মনে হয়, আমাদের ছবিটি বেশি ভাল। সুজয়কে শ্রদ্ধা জানিয়েই বলব, ওর মেয়ে বেশি ভাল কাজ করেছে।”

৩ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘বব বিশ্বাস’। শাশ্বতর থেকে কি এক ধাপ এগিয়ে থাকবেন অভিষেক? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement